বাংলা নিউজ > ভাগ্যলিপি > Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: ওঠা-পড়ার মধ্যে দিয়ে কাটবে তুলা জাতকদের বছর, দেখা দেবে অসুস্থতা

Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: ওঠা-পড়ার মধ্যে দিয়ে কাটবে তুলা জাতকদের বছর, দেখা দেবে অসুস্থতা

নিজের ব্যক্তিত্ব সম্পর্কে বিশেষ ভাবে সতর্ক থাকেন এই রাশির জাতকরা।

কেরিয়ারে অনুকূল ফলাফল লাভ করবেন ২০২২-এ। বছরের শুরুতে কর্মক্ষেত্রে ভাগ্যের সঙ্গ লাভ করবেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব পাবেন।

তুলা রাশির উপর শুক্রের প্রভাব থাকায় তাঁরা সমাজে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। নিজের ব্যক্তিত্ব সম্পর্কে বিশেষ ভাবে সতর্ক থাকেন এই রাশির জাতকরা। কুশল রাজনীতিজ্ঞ, বিচারশীল ও চতুর হন তাঁরা। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন। এই রাশির জাতকের দূরদর্শিতা, তাদের কমর্ক্ষেত্রে উন্নতির পথ প্রশস্ত করে। ভাষা ও স্বভাবে মাধুর্যের কারণে সকলের প্রিয় পাত্র হয়ে থাকেন এই রাশির জাতকরা। 

কেরিয়ার

কেরিয়ারে অনুকূল ফলাফল লাভ করবেন ২০২২-এ। বছরের শুরুতে কর্মক্ষেত্রে ভাগ্যের সঙ্গ লাভ করবেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব পাবেন। বছরের প্রথম কয়েক মাসে আপনার পদোন্নতি হতে পারে। বছরের দ্বিতীয়ার্ধ কেরিয়ারের জন্য চ্যালেঞ্জপূর্ণ। তাই সহকর্মী ও বরিষ্ঠ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। ভালো ভাবে চিন্তাভাবনা করে চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত নিন। ব্যবসায় গত বছরের তুলনায় ভালো ফলাফল পাবেন এবং ব্যবসার পরিস্থিতিও ভালো থাকবে।

পারিবারিক জীবন

বছরের শুরুতে পারিবারিক জীবন খুব একটা ভালো কাটবে না। কোনও কারণে পরিবার থেকে দূরে যেতে পারেন। কাজের চাপের কারণে পরিবারের মধ্যে সামঞ্জস্যের অভাব দেখা দিতে পারে। এর ফলে মনোমালিন্য দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের দ্বিতীয়ার্ধ পরিবারের জন্য ভালো। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। 

আর্থিক পরিস্থিতি

আর্থিক জীবনের জন্য বছরের প্রথমাংশ ভালো। এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে অর্থ লাভের উত্তম যোগ রয়েছে। এর পাশাপাশি কিছু ব্যয় সম্ভব। বিশেষত সেপ্টেম্বর মাসে প্রচুর ব্যয় করবেন। তাই অর্থ সঞ্চয় এবং ব্যয় নিয়ন্ত্রণে সচেষ্ট থাকুন। তা না-হলে আর্থিক অনটনের মুখে পড়তে পারেন।

পরীক্ষা-প্রতিযোগিতা

পড়াশোনায় মনোযোগী হবেন। এর ভালো ফল পাবেন তুলা জাতকরা। শিক্ষা গ্রহণের জন্য বছর ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য অধিক পরিশ্রম করতে হবে।

স্বাস্থ্য

স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন, তা না-হলে কোনও রোগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। ভাইরাল বা হজমের সমস্যার কারণে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। তবে খুব বেশি দিন এই সমস্যা থাকবে না। এ বছর ওজন নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

উপায়

বছরের শুরুতে দুর্গার উপসনা করুন। প্রতি শুক্রবার গরুকে আটার লেচি ও পিঁপড়েকে আটা খাওয়ান।

বন্ধ করুন