বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২২ সাল কেমন কাটবে? তা নির্ভর করবে আপনার জন্ম তারিখের উপরই, জেনে নিন

২০২২ সাল কেমন কাটবে? তা নির্ভর করবে আপনার জন্ম তারিখের উপরই, জেনে নিন

সংখ্যা জ্যোতিষে ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক রয়েছে। এই মূলাঙ্কের জাতকদের নববর্ষ কেমন কাটবে জেনে নিন।

ব্যক্তির জন্ম তারিখের যোগফল তাঁদের মূলাঙ্ক। এই মূলাঙ্কের সাহায্যে ব্যক্তির ভবিষ্যৎ জানা যায়।

মাত্র কয়েকদিনের অপেক্ষা তারপরই পড়ে যাবে নববর্ষ। স্বাভাবিকভাবেই নববর্ষ নিয়ে সকলের মনে প্রচুর আশা-আকাঙ্খা রয়েছে। বছর কেমন কাটবে, জীবনে উন্নতি হবে কী না, এ সবই জানার উৎসাহ ও আগ্রহ রয়েছে আমাদের মধ্যে। সংখ্যা জ্যোতিষ এ ক্ষেত্রে আপনাদের সাহায্য করতে পারে। ব্যক্তির জন্ম তারিখের যোগফল তাঁদের মূলাঙ্ক। এই মূলাঙ্কের সাহায্যে ব্যক্তির ভবিষ্যৎ জানা যায়। সংখ্যা জ্যোতিষে ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক রয়েছে। এই মূলাঙ্কের জাতকদের নববর্ষ কেমন কাটবে জেনে নিন—

মূলাঙ্ক ১ (১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১)- এই মূলাঙ্কের জাতকদের নববর্ষে উৎসাহ ও আনন্দ থাকবে। স্বপ্ন পূরণ করতে পারবেন। সাফল্য ও পছন্দমতো চাকরি এবং বেতন লাভ করবেন এঁরা। বাড়ি, গাড়ি, সঞ্চয়ের ক্ষেত্রেও শুভ ফল পাবেন ২০২২ সালে। তবে এই বছরে নিজের অহংকারের ওপর নিয়ন্ত্রণ রাখুন। স্বাস্থ্যের বিষয় গাফিলতি করবেন না। রোম্যান্সের জন্য সময় অনুকূল। দাম্পত্য জীবনে একে অপরের সহযোগ লাভ করবেন।

মূলাঙ্ক ২ (২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২)- শিল্প, সাহিত্য, মিডিয়া ও সঙ্গীতের ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য ২০২২ সাল বিশেষ ভাবে ভালো কাটবে। চাকরিতে পছন্দ মতো সুযোগ পাবেন। তবে এ সময় নিজের ওপর নিয়ন্ত্রণ রাখা জরুরি। মিথ্যে কথা বলবেন না এবং নিজের ব্যবহার উন্নত করুন। স্বাস্থ্যের ওপর ২০২২ সালে মিশ্র প্রভাব পড়বে। অর্থ আগমন হলেও, কোনও না-কোনও কারণে তা ব্যয় হয়ে যাবে।

মূলাঙ্ক ৩ (৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩)- শিক্ষা ক্ষেত্রের জন্য বিশেষ থাকবে নতুন বছর। যশ লাভ করবেন। তবে ব্যবসায় অংশীদারের কাছ থেকে অবসাদ পেতে পারেন। লেখালেখি, মিডিয়া ও শিক্ষা ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকদের জন্য বছর বিশেষ ভাবে ভালো। অর্থ আগমন হবে এবং শুভ কাজে অর্থ ব্যয় হবে। ২০২২ সালে একাধিক স্বপ্ন পূরণ হবে ৩ মূলাঙ্কের জাতকদের। সাবধানে গাড়ি চালান এবং স্বাস্থ্যের যত্ন নিন।

মূলাঙ্ক ৪ (৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪)- ২০২২ সালে নতুন চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে ৪ মূলাঙ্কের জাতকদের। এর প্রভাবে উন্নতির পথ প্রশস্ত হবে। পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে এবং মান-সম্মান লাভ করবেন। আধিকারিকরা আপনার থেকে প্রসন্ন থাকবেন। লক্ষ্য লাভের জন্য বছর অনুকূল। তবে এ বছর ঋণ নেবেন। অর্থ আগমন সত্ত্বেও ব্যয় বৃদ্ধি হবে। কাজের পাশাপাশি পরিবারের যত্ন নিন। রোম্যান্সের জন্য সময় ভালো। খাওয়া-দাওয়ায় গাফিলতি করবেন না। বাদ-বিবাদ এড়িয়ে যান।

মূলাঙ্ক ৫ (৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫)- বিশেষ সিদ্ধান্ত নিতে হবে এ বছর। তাড়াহুড়ো করবেন না। ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করবেন। বিদেশি সম্পর্ক মজবুত হবে। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করতে পারেন। এই রাশির জাতকদের শক্তি ও উৎসাহের কারণে ইতিবাচক ফলাফল লাভ করা যাবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গলা ও পেটের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

মূলাঙ্ক ৬- (৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬)- ২০২২ সালে এই রাশির ব্যবসায়ী জাতকরা অসাধারণ সাফল্য লাভ করবেন। উন্নতির যোগ রয়েছে নতুন বছরে। চাকরিক্ষেত্রে যত ভালো কাজ করবেন, সেই অনুযায়ী বেতন লাভ করবেন। অবিবাহিত জাতকরা পছন্দমতো সঙ্গী পাবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন, মানসিক অবসাদ কমবে।

মূলাঙ্ক ৭ (৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭)- সারা বছর প্রাণশক্তিতে ভরপুর ও সক্রিয় থাকবেন ৭ মূলাঙ্কের জাতকরা। চাকরিজীবীদের ভালো বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করতে পারেন। এমনকি চাকরিজীবীদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। আর্থিক ক্ষেত্রে বছরের প্রথম ৬ মাস খুব ভালো কাটবে। সঞ্চয় করতে পারবেন। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে এ বছর।

মূলাঙ্ক ৮ (৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮)- নববর্ষে সাফল্য করবেন এই মূলাঙ্কের জাতকরা। তবে এ সময় বিশেষ পরিশ্রম ও সংঘর্ষও করতে হবে। দাম্পত্য জীবনে টক-মিষ্টি অভিজ্ঞতা লাভ করবেন। নিজের সঙ্গীর আবেগের যত্ন নিন। কারও পরামর্শ ছাড়া কোনও নতুন কাজে হাত দেবেন না। নতুন বছরে পছন্দ মতো বেতন না-পাওয়ায় মনঃক্ষুণ্ণ থাকবেন। ঋণ নেবেন না এবং অর্থের অপব্যয় করবেন না। চাকরিজীবীরা সময় থাকতে নিজের বিবাদের সমাধান করে দিন, তা না-হলে ভবিষ্যতে সমস্যা দেখা দিতে পারে। শত্রুদের থেকে সাবধানে থাকুন।

মূলাঙ্ক ৯ (৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯)- শিক্ষা ও গবেষণার জন্য ভালো কাটবে ২০২২ সাল। এই মূলাঙ্কের জাতকদের আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে। একাধিক উৎস থেকে ধন লাভ করবেন এই রাশির জাতকরা। এই মূলাঙ্কের বেকার যুবকরা আকর্ষক বেতনের সঙ্গে নতুন চাকরি লাভ করবেন। ব্যবসায় সাফল্য লাভ করতে পারেন। কোনও পৈতৃক সম্পত্তির ফলে লাভ হবে। জীবনসঙ্গীকে সময় দিন। মানসিক অবসাদ এড়িয়ে চলুন, না-হলে রক্তচাপ বাড়তে পারে।

রে।

বন্ধ করুন