বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ১ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
যে ব্যক্তির জন্ম ১, ১০, ১৯ ও ২৮ তারিখে হয়েছে, তাঁদের মূলাঙ্ক ১।
যে ব্যক্তির জন্ম ১, ১০, ১৯ ও ২৮ তারিখে হয়েছে, তাঁদের মূলাঙ্ক ১।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ১ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • এঁরা নিজের কাজ ও সম্পর্কের বিষয় উচ্চাকাঙ্খী থাকেন। এই মূলাঙ্কের জাতকরা কারও অধীনে কাজ করতে ভালোবাসেন না।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। জানুন সংখ্যাজ্যোতিষ (Numerology) অনুযায়ী ১ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

যে ব্যক্তির জন্ম ১, ১০, ১৯ ও ২৮ তারিখে হয়েছে, তাঁদের মূলাঙ্ক ১। এমন ব্যক্তি সূর্যের প্রভাবের সঙ্গে জড়িত। এই জাতকদের জীবনে নেতৃত্ব ও শক্তি প্রধান ভূমিকা পালন করে। এঁরা নিজের কাজ ও সম্পর্কের বিষয় উচ্চাকাঙ্খী থাকেন। এই মূলাঙ্কের জাতকরা কারও অধীনে কাজ করতে ভালোবাসেন না। ২০২১ আপনাদের জন্য চ্যালেঞ্জে পরিপূর্ণ থাকবে। কিন্তু পরিশ্রম ও সংঘর্ষের পর সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে নতুন কিছু করে দেখাবেন। পরিবার ও আত্মীয়দের সঙ্গে ভালোবাসা পূর্ণ জীবন যাপন করবেন।

কেরিয়ার- কর্মজীবনে সংঘর্ষ থাকবে। তবে বছরের মধ্যভাগে পরিশ্রমের ফল পাবেন। ২০২১-এ যোগফল ৫ ও বছরের অধিপতি বুধ, অন্য দিকে ১ সূর্যের সংখ্যা। যে কারণে ২০২১ আপনাকে কাজের জন্য অনুপ্রাণিত করবে। নতুন কাজের জন্য বছর ভালো। এ সময় বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। এর ফলে লাভের পাশাপাশি আয়ও বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা বছরের প্রথমে পদোন্নতি পেতে পারেন। তবে এপ্রিল ও অগস্টে সাবধানতা অবলম্বন করুন।

আর্থিক পরিস্থিতি- এ বছর আপনার আর্থিক ইচ্ছা পূরণ হবে। ঘোরাফেরা ও মনোরঞ্জনের কাজে অর্থ ব্যয় করতে পারেন। ৫ মূলাঙ্কের এই বছরটি বিভিন্ন ভাবে ধন লাভ করাবে। এ বছর শিক্ষা ও যাত্রার মাধ্যমে ধন লাভ হবে। ব্যবসায়ী ও ফাইন্যান্সের কাজে লাভ হবে। রিয়েল এস্টেট বা শেয়ার বাজারে অর্থ উপার্জন করতে চাইলে মার্চ, মে, জুন, অক্টোবর ও ডিসেম্বর মাসে ইচ্ছানুকূল পরিণাম পাবেন।

প্রেমের সম্পর্ক ও দাম্পত্য জীবন- প্রেম জীবন ভালো কাটবে। সঙ্গী আপনার সমস্ত প্রত্যাশা পূরণ করবে। সঙ্গীর সঙ্গে রোম্যান্স ও ঘোরাফেরায় সময় কাটাবেন। পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলুন, কারণ আপনার অহংকারের ফলে ক্ষতি শিকার করতে হতে পারে। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে চলেছে, যার ফলে বাড়ির বাইরেও সম্পর্ক গড়ে তুলবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ না-করায় বাইরে মন যেতে পারে। বছরের শেষে দাম্পত্য জীবন আনন্দে কাটবে। অবিবাহিতদের বিয়ের জন্য বছর অনুকূল।

স্বাস্থ্য- ১ মূলাঙ্কের জাতকদের স্বাস্থ্য খুব ভালো থাকবে। তবে খাওয়া-দাওয়ার যত্ন নিন, না-হলে পেটের সমস্যা দেখা দিতে পারে। অধিক নেশা করে থাকলে, তা-ও আপনার স্বাস্থ্যে প্রতিকূল প্রভাব ফেলতে পারে। মাথা বা চোখের সমস্যা থাকলে তার যত্ন নিন, গাফিলতি করবেন না। জানুয়ারি, এপ্রিল ও অগস্ট মাসে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সাবধানে গাড়ি চালান ও রাগের মাথায় বাড়ি থেকে বেরোবেন না।

বন্ধ করুন