বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ২ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
জন্ম তারিখ ২, ১১, ২০ বা ২৯ হলে, আপনার মূলাঙ্ক ২।
জন্ম তারিখ ২, ১১, ২০ বা ২৯ হলে, আপনার মূলাঙ্ক ২।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ২ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • এই মূলাঙ্কের জাতকরা অনুভূতিপ্রবণ ও আকর্ষণীয় ব্যক্তিত্বের হয়ে থাকে। এঁদের কাল্পনিক শক্তি অসাধারণ।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ২ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

জন্ম তারিখ ২, ১১, ২০ বা ২৯ হলে, আপনার মূলাঙ্ক ২। ২ মূলাঙ্কের অধিপতি চন্দ্র। চাঁদ সৌম্য ও সংবেদনশীল গ্রহ। এই মূলাঙ্কের জাতকরা অনুভূতিপ্রবণ ও আকর্ষণীয় ব্যক্তিত্বের হয়ে থাকে। এঁদের কাল্পনিক শক্তি অসাধারণ। তবে এঁরা খুব সহজেই অন্যের কথায় আসেন। একা থাকলে এঁদের মনে অশুভ চিন্তাধারা জন্মাতে থাকে, যার ফলে এঁরা একাতীত্বে ভোগেন। এঁরা সকলের সঙ্গে মিলেমিশে থাকতে ও কাজ করতে চান। কী ভাবে একাকীত্ব ও অশুভ চিন্তাভাবনাকে সরিয়ে রেখে সকলের সঙ্গে হেসেখেলে বেঁচে থাকা যায়, তা ২০২১ এই মূলাঙ্কের জাতকদের শেখাবে। ২ মূলাঙ্কের জাতকদের জন্য ৫ মূলাঙ্কের বছরে মনের কারক গ্রহ চন্দ্রের সঙ্গে বুদ্ধির কারক গ্রহ বুধের মিলন হবে।

কেরিয়ার- এ বছর আপনি অনেক কিছু নতুন প্রত্যক্ষ করবেন। নতুন সুযোগের পাশাপাশি কিছু শিখতেও পারবেন। নতুন ব্যবসায়ীদের জন্য এ বছর সাফল্য নিয়ে আসবে ও লাভও হবে। আবার কাজে আনন্দ উপভোগ করবেন ও কাজের কারণে যাত্রায় যেতে পারেন। চাকরিজীবীরা পছন্দ মতো সুযোগ পাবেন ও মে মাসের আগে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরির খোঁজে থাকলে এপ্রিলের মধ্যে পছন্দ মতো নতুন চাকরি পেতে পারেন। এমনকি নিজের ক্ষমতায় অনেক কিছু করে দেখানোরও সুযোগ পাবেন। অগস্টের পর মন-মস্তিষ্কের দ্বন্দ্ব দেখা দেবে। এ সময় রাগের মাথায় চাকরি ছাড়বেন না।

আর্থিক পরিস্থিতি- নববর্ষে ২ মূলাঙ্কের জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত থাকবে। তবে ব্যয় নিয়ন্ত্রণে জোর দিন, কারণ এ বছর ইচ্ছামতো ব্যয় করার ফলে সঞ্চয়ে দৃষ্টিপাত করবেন না। বছরের সূচনা বাড়ি কেনার জন্য উপযুক্ত। বাড়ির সাজ-সজ্জায় অর্থ ব্যয় করবেন। মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত কোনও জমিতে অর্থ লগ্নির বিষয় চিন্তাভাবনা করবেন না, এমনকি শেয়ার বাজারেও অধিক লগ্নি করে বসবেন না। বছরের শেষে বেতনবৃদ্ধির ফলে লাভ হবে ও অসম্পূর্ণ কাজ পুরো হবে। ঋণ নিতে চাইলে বছরের মধ্যভাগ বাদ দিয়ে যে কোনও সময় নিতে পারেন।

প্রেম ও দাম্পত্য জীবন- সাধারণত নিজের পরিবারের সঙ্গে এগিয়ে যেতে চাইলেও, এ বছর কিছু পরিবর্তন দেখা যাবে। প্রেম জীবনে ভালোবাসা ও রোম্যান্স বাড়বে, একে অপরের নিকটে আসবেন। এমনকি বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পথে পা পাড়াবেন। এখনও সিঙ্গল থাকলে এ বছর কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। এই বন্ধুত্বই ক্রমশ ভালোবাসায় পরিবর্তিত হবে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। জুলাইয়ের পর অবসাদের কারণে মতভেদের পরিস্থিতি সৃষ্টি হবে। মতভেদ থেকে দূরত্বও সৃষ্টি হবে। তাই ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন ও সময় থাকতে সম্পর্ক সুধরে নিন। বছরের শেষের দিকে ফের সম্পর্কে মাধুর্য আসবে।

স্বাস্থ্য- ২০২১ স্বাস্থ্যে মিশ্র প্রভাব ফেলবে। এ সময় খাওয়া-দাওয়ায় যত্ন নিন। যোগ ও ধ্যান করুন। বছরের শুরুতে কাশি ও কফের সমস্যা থাকলে, এ সময় সাবধানতা অবলম্বন করুন। অধিক কাজের ফলে মানসিক অবসাদ বাড়বে, এর ফলে স্বাস্থ্য প্রভাবিত হবে। বছরের শেষে ত্বক ও পেটের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

বন্ধ করুন