বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৩ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করলে, আপনার মূলাঙ্ক ৩।
৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করলে, আপনার মূলাঙ্ক ৩।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৩ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

এই মূলাঙ্কের অধিপতি গ্রহ বৃহস্পতি। মূলাঙ্ক ৩ জ্ঞানের কারক বৃহস্পতির সংখ্যা, যার ফলে আপনার মনে নিত্যনতুন বিচার আসে।

নয়া বছরের অধিপতি গ্রহ বুধ। এছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই আগামী বছর নানা গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাকপটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ৩ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৩। এই মূলাঙ্কের অধিপতি গ্রহ বৃহস্পতি। মূলাঙ্ক ৩ জ্ঞানের কারক বৃহস্পতির সংখ্যা, যার ফলে আপনার মনে নিত্যনতুন বিচার আসে। আপনি বাকপটুতা ও উৎসাহে ভরপুর। খেলাধুলো, মনোরঞ্জনে আপনি প্রেরণা পান, এর ফলে আপনি সবসময় সৃজনশীল থাকেন। যে কাজই করেন, তা সম্পূর্ণ করার চেষ্টা করেন ও নিজের জ্ঞানের শক্তিতে তাকে জীবন্ত করে তুলতে চান। ২০২১ আপনাকে নতুন কিছু করার অনুপ্রেরণা যোগাবে। সুযোগের সদ্ব্যবহার করে নিজের জীবনকে শিখরে নিয়ে যাবেন।

কেরিয়ার- এ বছর নতুন কাজ তো শুরু করবেনই, পাশাপাশি পুরনো কাজকেও নতুন রূপ দেবেন। কারণ নববর্ষ নতুন প্রকল্পের পাশাপাশি সুবর্ণ সুযোগও নিয়ে আসবে। ২০২১-এ বুদ্ধি ও জ্ঞান, দুইই আপনার সঙ্গ দেবে। এপ্রিলের পর নতুন প্রস্তাব পাবেন। এই প্রস্তাবের ফলে ব্যবসায় ভালো লাভ হবে। অগস্টের পর নতুন কিছু করার কথা ভাববেন। চাকরিজীবীরা এ বছর নিজের কাজের জন্য প্রশংসিত হবেন। এ বছর বুদ্ধির জোরে নতুন নতুন চিন্তাভাবনা আপনার মনে আসবে। পদোন্নতির সম্ভাবনা প্রবল। বেকার থাকলে, এ বছর চাকরির সুযোগ পাবেন। 

আর্থিক পরিস্থিতি- এ বছর আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থের আগমন হবে, পাশাপাশি ব্যয়ও হবে। এ বছর অর্থাভাব থাকবে না। যদি কখনও অর্থাভাব থাকেও, তাহলে সময় থাকতে তা মিটে যাবে। ঋণ নেওয়ার পরিকল্পনা থাকলে এপ্রিলের আগে বা সেপ্টেম্বরের পর চেষ্টা করুন। এই সময় ছাড়া চেষ্টা করলে নানা কারণে বাধা তৈরি হতে পারে। টাকা আদায়ের জন্যও বছর ভালো। বছরের শুরুতে শেয়ার বাজারে লগ্নি করলে লাভ পেতে পারেন। জমি সংক্রান্ত কোনও সওদার ফলে লাভ হবে।

প্রেম ও দাম্পত্য জীবন- এখনও নিজের মনের মানুষের সন্ধানে থাকলে এ বছর সেই সন্ধান শেষ হবে। সঙ্গীর সঙ্গে মতভেদ সময় থাকতে মিটিয়ে নিন। আবার আগে থেকেই কারও সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে থাকলে, তার সঙ্গে ভালো সময় কাটাবেন, তবে আপনার অহংকার সম্পর্কে সমস্যা তৈরি করতে পারে। দাম্পত্য জীবনে এ বছর উন্নতি দেখা যাবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন ও পুরনো মনোমালিন্য দূর হবে। বছরের মধ্যভাগে আপনার কারণে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে, যার ফলে সম্পর্কে তিক্ততা আসবে। 

স্বাস্থ্য- বছরের শুরু ভালো কাটলেও, নিজের স্বাস্থ্যের প্রতি অধিক সচেতন ও যত্নশীল থাকবেন। পুরনো কোনও সমস্যা থাকলে তা থেকেও মুক্তি পাবেন। তবে বছরের মধ্যভাগে হঠাৎ পেট বা বুকের সমস্যা দেখা দিতে পারে। তাই কোনও গাফিলতি করবেন না। বছরের শেষে স্বাস্থ্য ভালো থাকবে।

বন্ধ করুন