বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৪ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
৪, ১৩ বা ২২ তারিখে যাঁরা জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৪।
৪, ১৩ বা ২২ তারিখে যাঁরা জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৪।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৪ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • এই মূলাঙ্কের জাতকরা চতুর ও কূটনীতিজ্ঞ হয়ে থাকেন। এমন ব্যক্তি নিজের কাজ হাসিল করতে পটু হন ও নিয়ম অমান্য করতে তৎপর থাকেন।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৪ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

৪, ১৩ বা ২২ তারিখে যাঁরা জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৪। এই মূলাঙ্কের অধিপতি কলিযুগের প্রধান গ্রহ রাহু। এই মূলাঙ্কের জাতকরা চতুর ও কূটনীতিজ্ঞ হয়ে থাকেন। এমন ব্যক্তি নিজের কাজ হাসিল করতে পটু হন ও নিয়ম অমান্য করতে তৎপর থাকেন। কারও সঙ্গে লড়াইয়ের সময় এঁরা চাতুর্য দেখান। ভুলেও নিজের দোষ স্বীকার করেন না। কোনও কাজ শুরু করলে অত্যন্ত সংঘর্ষের সঙ্গে এগোন ও সেই কাজ পুরো করে থাকেন। ২০২১-এর মূলাঙ্ক ৫ ও এর অধিপতি বুধ। এর ফলে পূর্বের তুলনায় অধিক চাতুর্যের আশ্রয় নেবেন। নিজের চেয়ে বেশি কাউকে গুরুত্ব না-দেওয়ার প্রবণতাও দেখা যাবে। 

কেরিয়ার- এই মূলাঙ্কের ব্যবসায়ীদের জন্য বছর খুব ভালো। কারণ নিজের চতুর বুদ্ধি ও কূটনীতির সাহায্যে সহজেই অন্যের সমর্থন ও সহযোগিতা আদায় করবেন। নতুন কাজের জন্যও বছর খুব ভালো। নতুন প্রকল্পে কাজ করবেন ও সাফল্যও লাভ করবেন, এর ফলে আপনার নতুন পরিচয় গড়ে উঠবে। তবে এ সময় সততার অবলম্বন নিতে হবে, তখনই আপনি নিজের সম্পর্ক টিকিয়ে রাখতে পারবেন। চাকরিজীবীদের পদোন্নতি হবে। আবার চাকরি পরিবর্তনের জন্য এপ্রিল থেকে সময় অনুকূল। অগস্টের পর চাকরিক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে।

আর্থিক পরিস্থিতি- নববর্ষে অর্থ সংক্রান্ত আপনার স্বপ্নপূরণ হবে। সমস্ত ইচ্ছাপূরণের পাশাপাশি নতুন সুযোগের ফলেও লাভ হবে। তবে অধিক ঋণ নিয়ে কাউকে বোকা বানানোর চেষ্টা করবেন না। কারণ ঋণে জড়িয়ে নিজের ভাবমূর্তি নষ্ট করে ফেলতে পারেন। ২০২১ শেয়ার বাজার ও লটারির জন্য অনুকূল। বছরের শেষে জমিতে লগ্নির ফলে লাভ হবে। পুরনো লগ্নি থেকেও মুনাফা তুলবেন।

প্রেম ও দাম্পত্য জীবন- সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। আপনার সঙ্গী আপনার চাতুর্য বুঝে, মিথ্যে ভালোবাসা সকলের প্রকাশ্যে আনবেন। আগে থেকেই কারও সঙ্গে প্রেম সম্পর্ক থাকলে আর এক জনের সঙ্গে সম্পর্কে জড়াবেন না। দাম্পত্য জীবনে আপনার কারণে জীবনসঙ্গীর সঙ্গে দূরত্ব সৃষ্টি হতে পারে।

স্বাস্থ্য- খাওয়া-দাওয়ায় যত্ন না-নিলে স্বাস্থ্য দুর্বল হয়ে পড়তে পারে। বুক ও গলার বিশেষ যত্ন নিন। বছরের মধ্যভাগে সাবধানে গাড়ি চালান, কারণ দুর্ঘটনার শিকার হতে পারেন। বছরের শেষে পেট ও গলায় ইনফেকশান হলে কোনও ধরণের গাফিলতি করবেন না।

বন্ধ করুন