বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৫ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৫।
মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৫।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৫ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • আপনি বুদ্ধিমান ও চালাক। নিজের কাজ হাসিল করতে সক্ষম। তবে কাজের ব্যাপারে আপনি স্বার্থপরও হয়ে যান।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৫ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

মাসের ৫, ১৪ বা ২৩ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৫। এই মূলাঙ্কের অধিপতি বুধ। উল্লেখ্য ২০২১-ও অধিপতিও বুধ। আপনি বুদ্ধিমান ও চালাক। নিজের কাজ হাসিল করতে সক্ষম। তবে কাজের ব্যাপারে আপনি স্বার্থপরও হয়ে যান। এই মূলাঙ্কের জাতকরা সাহসী, গতিশীল ও প্রাণশক্তিতে ভরপুর। নিজের ব্যবহারে আপনি সকলকে আপন করে নেন। ঘোরাফেরা ও খাওয়া-দাওয়ায় শৌখিন। ২০২১-এ আপনার আটকে থাকা কাজ পুরো হবে ও বিভিন্ন কাজে সাফল্য লাভ করবেন।

কেরিয়ার- ব্যবসায়ীদের জন্য বছর খুব ভালো। এ বছরে পরিশ্রম ও ভাগ্য দুইই আপনার সঙ্গে আছে। নতুন সুযোগ লাভ করবেন ও তাতে সাফল্যও পাবেন। কোনও নতুন ব্যবসা শুরু করতে চাইলে, ২০২১ আপনাকে সাফল্যের শিখরে পৌঁছতে সম্পূর্ণ সহযোগিতা করবে। বিদেশি চুক্তির জন্য এ বছর অত্যন্ত শুভ। বছরের শুরুতে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আধিকারিকরা আপনার প্রশংসা করবেন। বেকার থাকলে, এ বছর পছন্দমতো চাকরি পেতে পারেন।

আর্থিক পরিস্থিতি- বেতনবৃদ্ধি ও আয়ে লাভের ইঙ্গিত দিচ্ছে ২০২১। বাড়ি তৈরির স্বপ্নও এ বছর পূর্ণ হবে। আবার কোনও কাজের জন্য ঋণ নেওয়ার পরিকল্পনা থাকলে, তা-ও সময়ের মধ্যে পেয়ে যাবেন। কারও কাছ থেকে আটকে থাকা অর্থ আদায় করতে চাইলে, তা ফিরে পাবেন। শেয়ার বাজারে দীর্ঘমেয়াদি লগ্নির ফলে লাভ হবে। জমিতে লগ্নির জন্য অগস্টের পর সময় অনুকূল। ঘোরাফেরা ও মনোরঞ্জনে ব্যয় করবেন। তবে কোনও মহিলার কথায় কান দিয়ে ব্যয় করে বসবেন না। এর ফলে ক্ষতি হতে পারে ও আপনার ভাবমূর্তিও নষ্ট হবে। 

প্রেম ও দাম্পত্য জীবন- নতুন সম্পর্কের জন্য বছর শুভ। পরিবার ও সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখার প্রচেষ্টা করবেন। এর ফলে সম্পর্কে উন্নতি হবে। কাউকে ভালোবেসে থাকলে, তার সঙ্গে ভালো সময় কাটাবেন ও একে অপরের প্রতি ভালোবাসাও বাড়বে। বছরের শুরু দাম্পত্য জীবনে কিছু সুসংবাদ নিয়ে আসবে। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। মে মাসের পর আপনার মন বাইরের দিকে ছুটবে, তাই সাবধানে থাকুন। বছরের শেষে জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। তবে খুব তাড়াতাড়ি এই সমস্যার সমাধান করে নেবেন।

স্বাস্থ্য- আগের তুলনায় এ বছর স্বাস্থ্যের জন্য ভালো। পুরনো রোগ থাকলে, সময় থাকতে চিকিৎসা করিয়ে নিন, তাড়াতাড়ি সুস্থ বয়ে উঠবেন। ত্বক ও নার্ভ সংক্রান্ত কোনও সমস্যার চিকিৎসা করালে, সুফল পাবেন। জুনের পর গাফিলতি ও ভুল খাওয়া-দাওয়ার ফলে গলা ও পেটের ইনফেকশান হতে পারে। নভেম্বর ও ডিসেম্বর মাসে পেটের সমস্যার জন্য অর্থ ব্যয় হতে পারে।  

বন্ধ করুন