বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৬ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
যাঁদের জন্ম ৬, ১৪ ও ২৪ তারিখে তাঁরা ৬ মূলাঙ্কের জাতক।
যাঁদের জন্ম ৬, ১৪ ও ২৪ তারিখে তাঁরা ৬ মূলাঙ্কের জাতক।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৬ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • সঙ্গীত, কলা ও সুন্দর বস্তুর প্রতি আপনার রুচি রয়েছে। কারও সঙ্গে বিবাদ হলে আপনি সংবেদনশীল হয়ে পড়েন ও একাকীত্ব অনুভব করেন।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৬ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

যাঁদের জন্ম ৬, ১৪ ও ২৪ তারিখে তাঁরা ৬ মূলাঙ্কের জাতক। এই মূলাঙ্কের অধিপতি শুক্র। এটি সৌম্য ও আকর্ষক গ্রহ। মূলাঙ্ক ৬ ভৌতিক সুখ, সৌন্দর্য ও অর্থের কারক। এই মূলাঙ্কটি আবার পারিবারিক ও প্রেম প্রধান, যার ফলে আপনি সকলের সঙ্গে মিলেমিশে থাকতে পছন্দ করেন। খুব তাড়াতাড়ি বন্ধুত্ব গড়ে তোলেন ও তাঁদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। সঙ্গীত, কলা ও সুন্দর বস্তুর প্রতি আপনার রুচি রয়েছে। কারও সঙ্গে বিবাদ হলে আপনি সংবেদনশীল হয়ে পড়েন ও একাকীত্ব অনুভব করেন। ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া কষ্ট আপনাকে ব্যথা দেয়। এই মূলাঙ্কের জন্য ২০২১ আনন্দে ভরপুর। তবে কাজকর্মে ভারসাম্য না-রাখলে ক্ষতি হতে পারে।

কেরিয়ার- পরিবার ছাড়া, কী ভাবে কাজেও সময় ব্যতীত করা উচিত, তা ২০২১ আপনাকে শেখাবে। ব্যবসায়ীরা এ বছর নতুন সুযোগ পাবেন। এই সুযোগ হাতছাড়া করবেন না। নতুন ব্যবসার জন্য সময় খুব ভালো, এর জন্য ঋণও নিতে পারেন। ২০২১ বিদেশি কাজের জন্যও অনুকূল। চাকরিজীবীরা এ বছর পদোন্নতি পেতে পারেন, এমনকি আধিকারিকদের নেক নজরে পড়বেন। নতুন বছরে কাজের কারণে যাত্রা করতে হবে এবং এর সুফল পাবেন। বছরের মধ্যভাগে সহকর্মীদের জন্য সমস্যায় পড়তে পারেন, এ সময় সতর্ক থাকুন। বদলির চিন্তা ভাবনা থাকলে, বছরের শেষের কয়েকমাস এর জন্য ভালো। এ সময় পছন্দ অনুযায়ী স্থানে বদলি হতে পারে। নতুন চাকরির জন্যও সময় অনুকূল।

আর্থিক পরিস্থিতি- এ বছর আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে। অর্থাভাবে কোনও কাজই আটকাবে না। গত বছরের সমস্ত স্বপ্ন ২০২১-এ পূরণ হবে। বেতনবৃদ্ধি হবে। বাড়ি-গাড়ি কেনার কথা ভাবতে পারেন। অর্থাভাবের মুখে পড়বেন না। লগ্নির জন্য ঋণ নিতেও কোনও সমস্যা হবে না। শেয়ার বাজারের জন্য বছর ভালো। পুরনো আটকে থাকা টাকাও জুলাইয়ের পর ফিরে পাবেন। মা-বাবার কাছ থেকে আর্থিক সাহায্য পাবেন। বছরের শেষে আপনার কোনও বন্ধুর টাকার দরকার হবে। তাঁকে অর্থ সাহায্য করলে, সেই টাকা ফিরে পাওয়ার প্রত্যাশা ত্যাগ করুন।

প্রেম ও দাম্পত্য জীবন- ৬ মূলাঙ্কের জাতকরা সাধারণত নিজের সম্পর্কের বিষয় অতিসংবেদনশীল থাকেন, এ বছর আপনার ব্যবহার এমনই থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে এ বছর অপেক্ষাকৃত কম সময় কাটাবেন। আবার সিঙ্গল থাকলে, বছরের শুরুতে মনের মানুষের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবন পূর্বের তুলনায় ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন, পুরনো সমস্ত মনোমালিন্যের অবসান হবে। জীবনসঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন।

স্বাস্থ্য- ২০২১ স্বাস্থ্যের ওপর মিশ্র প্রভাব ফেলবে। কাজের পাশাপাশি স্বাস্থ্যেরও যত্ন নিন। পেটের সমস্যা থাকলে গাফিলতি করবেন না, খাওয়া-দাওয়ার যত্ন নিন। 

বন্ধ করুন