বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৭ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৭।
মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৭।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৭ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • ৭ মূলাঙ্কের জাতকরা দার্শনিক স্বভাবের হন। এমন ব্যক্তি কোনও না-কোনও ধরণের গবেষণার সঙ্গে জড়িত থাকেন। জীবনে আধ্যাত্মিকতার খোঁজে থাকেন।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৭ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার মূলাঙ্ক ৭। এই মূলাঙ্কের অধিপতি কেতু। ৭ মূলাঙ্কের জাতকরা দার্শনিক স্বভাবের হন। এমন ব্যক্তি কোনও না-কোনও ধরণের গবেষণার সঙ্গে জড়িত থাকেন। জীবনে আধ্যাত্মিকতার খোঁজে থাকেন। এঁদের অন্তরে পূর্বাভাসের অদ্ভূত ক্ষমতা থাকে, এমনকি এঁদের কাছে দিব্য শক্তিও বর্তমান। ২০২১ কাজের পাশাপাশি পরিবারে সামঞ্জস্য সৃষ্টিতে সাহায্য করবে। এই মূলাঙ্কের জাতকরা এ বছর নতুন সুযোগের সঙ্গে সাফল্যের পথে অগ্রসর হবেন।

কেরিয়ার- কাজে নতুন সুযোগ পাবেন ও একাগ্র থাকবেন। মার্চ থেকে নতুন ডিল ও প্রকল্প লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। নিজের পরিশ্রম আধিকারিকদের সামনে আনবেন। এখনও চাকরির খোঁজে থাকলে, পছন্দমতো স্থানে চাকরি পাবেন। আবার পরিবর্তনের চিন্তা-ভাবনা থাকলে, এপ্রিলের আগে ভালো সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে। বছরের শেষে বদলি হতে পারে, এর সুফল পাবেন।

আর্থিক পরিস্থিতি- অর্থ লগ্নিতে সাফল্য লাভ করবেন। শেয়ার বাজারে রুচি রাখলে এ বছর লাভ হবে। তবে মে থেকে অগস্টের মধ্যে যে কোনও ধরণের লগ্নিতে সাবধানতা অবলম্বন করুন। মে-র আগের সময়কাল ঋণ গ্রহণের উপযুক্ত। কারও কাছ থেকে অর্থ আদায় করতে চাইলে, এ বছর সাফল্যের সঙ্গে তা করতে পারবেন। অগস্টের পর আপনার অর্থ আটকে যেতে পারে। তাই লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। বছরের শেষে জমিতে লগ্নি করতে পারেন। এ সময় নিজের বাড়ি নেওয়ার কথাও ভাবতে পারেন।

প্রেম ও দাম্পত্য জীবন- এ বছর নিজের কাজের পাশাপাশি পরিবারের গুরুত্বও বুঝবেন। বাইরে ঘুরতে যেতে পারেন। কাউকে ভালোবেসে থাকলে, তাঁকে প্রপোজ করবেন। আবার সিঙ্গল জাতকরা এ বছর নিজের মনের মানুষ খুঁজে পাবেন। ২০২১ দাম্পত্য জীবনের অতীতের ভুল বোঝাবুঝির অবসান ঘটাবে। জীবনসঙ্গীর প্রতি সহানুভূতিশীল হবেন, যার ফলে সম্পর্কে ভালোবাসা বাড়বে।

স্বাস্থ্য- স্বাস্থ্যের জন্য বছরটি ভালো। তা সত্ত্বেও আপনি নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। সেপ্টেম্বরের পরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে সাবধানে থাকুন।

বন্ধ করুন