বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৮ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
আপনি যদি ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকেন, তা হলে আপনার মূলাঙ্ক ৮।
আপনি যদি ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকেন, তা হলে আপনার মূলাঙ্ক ৮।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৮ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • আপনাদের অধিকাংশ জীবন সংঘর্ষে ভরা থাকে। আপনারা উচ্চাকাঙ্খী, সাফল্য ও অর্থ উপার্জনের জন্য রক্ত জল করতেও পিছ পা হন না।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৮ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

আপনি যদি ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকেন, তা হলে আপনার মূলাঙ্ক ৮। ন্যায়ের দেবতা শনি এই মূলাঙ্কের অধিপতি। আপনাদের অধিকাংশ জীবন সংঘর্ষে ভরা থাকে। আপনারা উচ্চাকাঙ্খী, সাফল্য ও অর্থ উপার্জনের জন্য রক্ত জল করতেও পিছ পা হন না। এ কারণে পরিবারকেও কম সময় দিয়ে থাকেন। এই মূলাঙ্কের জাতকরা খুব ভালো ব্যবসায়ী। ব্যবসার কাজে আপনারা তীক্ষ্ণ বুদ্ধির পরিচয় দিয়ে থাকেন। নিজের প্রচেষ্টায় সাফল্যের শিখরে পৌঁছন। অর্থ উপার্জন ও ব্যয় দুইই খুব ভালো করেন জানেন আপনি। এই মূলাঙ্কর জাতকদের ২০২১ খুব ভালো কাটবে। এমনকি আর্থিক ক্ষেত্রেও এ বছর খুব ভালো।

কেরিয়ার- নতুন বছর কাজে নয়া সুযোগের পাশাপাশি সাফল্যও নিয়ে আসছে। ২০২১-এ পুরনো বছরের অসম্পূর্ণ স্বপ্ন পূর্ণ হবে, নিজের নতুন পরিচয় গড়ে তুলবেন। নতুন ব্যবসার জন্য সুবর্ণ সুযোগের পাশাপাশি লাভের দরজাও উন্মুক্ত করবে ২০২১। বাইরের কোনও কোম্পানির সঙ্গে নিজের সম্পর্ক স্থাপন করতে চাইলে, এ বছর তার পথ সুগম করবে। নতুন ডিল সফল হবে। চাকরিজীবীদের এ বছর পরিশ্রম বাড়বে। কাজের পাশাপাশি ঘোরাফেরার পরিকল্পনা করবেন, যার ফলে কাজে কম মনোযোগী হবেন ও আধিকারিকদের নজরে পড়বেন। তাই কাজে মনোনিবেশ করুন। নতুন চাকরির খোঁজ সম্পূর্ণ হবে।

আর্থিক পরিস্থিতি- ২০২১-এ আপনার আর্থিক স্বপ্ন পূর্ণ হবে। তবে ব্যয়ের পাশাপাশি সঞ্চয়ের দিকেও নজর দিন, তা না-হলে বছর শেষে অর্থাভাব দেখা দিতে পারে। শেয়ার মার্কেটে লগ্নি করতে চাইলে এপ্রিলের মধ্যে করুন। তা না-হলে অগস্টের পরেও করতে পারেন। মাঝের কয়েক মাস শেয়ার বাজারে লগ্নি এড়িয়ে যান। বছরের মধ্যভাগে জমির লেন-দেন করা থেকে বিরত থাকুন। বছরের শেষে নতুন কাজে অর্থ লগ্নি করতে পারেন। তবে কোনও মহিলা বন্ধুর সঙ্গে কাজ করবেন না বা তাঁকে অর্থ দানের প্রতিশ্রুতিও দেবেন না।

প্রেম ও দাম্পত্য জীবন- ব্যক্তিগত ও পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে ২০২১ সাবধানে কাটান। কাজ ও অর্থ উপার্জনের ব্যস্ততায় আপনি প্রমিক বা প্রেমিকা ও পরিবারকে সময় দিতে পারবেন না। যাঁকে ভালোবাসেন, তাঁর অনুভূতি বোঝার চেষ্টা করুন, তাঁর সঙ্গে ছল করবেন না। এখনই কারও সঙ্গে ছাড়াছাড়ি হয়ে থাকলে, বছরের শুরুতে আপনার জীবনে নতুন ব্যক্তির আগমন ঘটতে পারে। দাম্পত্য জীবেন টক-ঝাল-মিষ্টি অভিজ্ঞতা থাকবে।

স্বাস্থ্য- কাজে ব্যস্ততার কারণে মানসিক অবসাদ থাকবে। কাজের চাপের কারণে স্বাস্থ্যের যত্নও এড়িয়ে যাবেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে খাওয়া-দাওযার যত্ন নিন। পেটে ইনফেকশান হতে পারে, সাবধানে থাকুন। জুনের পর হঠাৎ মাথা ও চোখের ব্যথার কারণে কাজে কম মন লাগবে।

বন্ধ করুন