বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৯ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস
যে জাতকরা ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৯।
যে জাতকরা ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৯।

কেমন কাটবে ২০২১: নিউমেরোলজি অনুসারে ৯ মূলাঙ্কের জাতকদের পূর্বাভাস

  • এই মূলাঙ্কের জাতকরা সব সময় উন্নতির শিখরে পৌঁছতে চান। চিন্তাভাবনা ও পরিশ্রমের জোরে সমস্ত প্রতিবন্ধকতাকে দূর করেন। নতুন কিছু করে দেখাতে তৎপর থাকেন এঁরা।

২০২১-এর অধিপতি গ্রহ বুধ। এ ছাড়াও ২০২১-এর মোট যোগফল (২+০+২+১= ৫) ৫, যাকে বুধের আধিপত্যের স্থিতিশীলতার সংখ্যা মনে করা হয়। বুধ সর্বদা গতিশীল, তাই এ বছর নানান গতিবিধিতে পূর্ণ থাকবে। এই গ্রহের শুভ পরিণাম হিসেবে ব্যক্তির বাক্ পটুতা, সঞ্চার ও ব্যবসায় সুফল পাওয়া যেতে পারে। এ ছাড়াও এই সংখ্যাটি দৃঢ়তার প্রতিনিধিত্ব করে, তাই নববর্ষ ব্যক্তির জীবনে শক্তি ও দৃঢ় সংকল্পের আগমনের কারণও হয়ে উঠতে পারে। এখানে জানুন সংখ্যাজ্যোতিষ অনুযায়ী ৯ মূলাঙ্কের জাতকদের নতুন বছর কেমন কাটবে—

যে জাতকরা ৯, ১৮ বা ২৭ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাঁদের মূলাঙ্ক ৯। এর অধিপতি মঙ্গল। এই মূলাঙ্কের জাতকরা সব সময় উন্নতির শিখরে পৌঁছতে চান। চিন্তাভাবনা ও পরিশ্রমের জোরে সমস্ত প্রতিবন্ধকতাকে দূর করেন। নতুন কিছু করে দেখাতে তৎপর থাকেন এঁরা। আবার নিজের ভালোবাসা হাসিল করতে যে কোনও পর্যায় যেতে পারেন। চাকরি এই মূলাঙ্কের জাতকদের অপছন্দ। কলা, সঙ্গীত, অভিনয়ের জগতে এঁদের রুচি। মূলাঙ্ক ৮-এর জাতকরা ভালো সমাজসেবী হয়ে থাকেন। ২০২১ এই জাতকদের জন্য কাজের ক্ষেত্রে সংঘর্ষে পরিপূর্ণ। অধিক পরিশ্রম করে এগোতে হবে তাঁদের। 

কেরিয়ার- কাজে সংঘর্ষের কারণে শীঘ্র রেগে যাবেন। এর ফলে নিজের দোষেই নিজের কাজ ভেস্তে দিতে পারেন। এ বছর নতুন কিছু করার সুযোগ লাভ করবেন। জুলাইয়ের পর নতুন প্রোজেক্ট পাবেন। চাকরিজীবীরা এ বছর নতুন চাকরিতে পছন্দ মতো আয়ের প্রস্তাব পাবেন। মার্চের পর পদোন্নতির সুযোগ রয়েছে। অগস্টের পরে বসের সঙ্গে মনোমালিন্য হতে পারে। এর ফলে আপনি সহকর্মীদের রাজনীতির শিকার হতে পারেন, তাই সাবধানে থাকুন।

আর্থিক পরিস্থিতি- আর্থিক দিক দিয়ে বছর ভালো। তবে কারও কথায় কান দিয়ে আর্থিক লেন-দেনের প্রতিশ্রুতি দেবেন না, ক্ষতি হতে পারে। ঋণ নিয়ে কোনও কাজ করতে চাইলে মে থেকে সেপ্টেম্বর পর্যন্ত তা করবেন না। কারও কাছ থেকে নিজের টাকা আদায় করতে হলে সেপ্টেম্বরের পরের সময় ভালো। শেয়ার বাজারে রুচি রাখেন যাঁরা, তাঁদের জন্য এই বছর সাফল্য নিয়ে আসছে। জমিতে লগ্নির জন্য জুন পর্যন্ত সময় ভালো। বেতনবৃদ্ধির ফলে আটকে থাকা কাজ পুরো হবে। নিজের ইচ্ছাপূরণ করবেন। বছরের শেষে পৈতৃক সম্পত্তির ফলে লাভ হবে।

প্রেম ও দাম্পত্য জীবন- সাধারণত নিজের পরিবারের জন্য সমস্ত কিছু করতে আপনি প্রস্তুত থাকেন। পরিবারের কোনও সদস্যের তরফে সুখবর পাবেন। যার ফলে পরিবারে একটি ছোট অনুষ্ঠানের আয়োজনও করতে পারেন। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটাবেন, কোথাও ঘুরতে যেতে পারেন। এর ফলে সম্পর্কে মাধুর্য বাড়বে। এই মূলাঙ্কের সিঙ্গল জাতকরা কোনও পার্টি বা কর্মস্থলে মনের মানুষের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য বাড়বে। বছরের মধ্যভাগে জীবনসঙ্গীর কাজে সহযোগিতা করবেন।

স্বাস্থ্য- এ বছর নিজের স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। কারণ ২০২১-এ একবার অসুস্থ হলে, সমস্যা বাড়বে। পা অথবা রক্তে সমস্যা থাকলে, এ বছর সাবধানে থাকুন।

বন্ধ করুন