বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের নববর্ষ
মেষ, বৃষ, মিথুন, কর্কটের ট্যারো ভাগ্যফল।
মেষ, বৃষ, মিথুন, কর্কটের ট্যারো ভাগ্যফল।

বার্ষিক ট্যারো রাশিফল ২০২১: কেমন যাবে মেষ, বৃষ, মিথুন, কর্কটের নববর্ষ

  • মেষ, বৃষ, মিথুন, কর্কটের নতুন বছরের ভাগ্যফল জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- ২০২১ সালে এই রাশির জাতকদের কর্মজীবন অনুকূল থাকবে। কর্মক্ষেত্রের পরিবেশ আপনার জন্য ভালো  ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। এমনকি বন্ধুদের সহযোগিতাও পাবেন। অসাধারণ প্রোডাক্টিভিটির ভিত্তিতে নিজের দল সংগঠিত করতে ও তাদের ম্যানেজ করতে সফল হবেন। এমনকি কর্মক্ষেত্রে নিজের সাফল্যের উৎসব পালনেরও সুযোগ হাতে আসবে। কঠিন পরিশ্রমের ফল ও পদোন্নতি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও কঠিন পরিশ্রমের ফল পাবেন, লাভ হবে। 

  • এ বছর আপনার আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। এ ছাড়াও বেতন বৃদ্ধি হতে পারে, আবার কোনও উপহারও পেতে পারেন। কোনও বড় প্রকল্পের ফলে ব্যবসায়ীদের বড়-সড় লাভ হতে পারে। প্রপার্টি ডিলারদের কাছে এ বছর শুভ প্রমাণিত হবে।
  • প্রেম সম্পর্কের জন্য সময় ভালো। কিছু জাতক আবার প্রেম সম্পর্কে একধাপ এগোবেন ও বিবাহ সম্পর্কে আবদ্ধ হবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। জন্মদিন বা বিবাহবার্ষিকী পালনের জন্য জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে।
  • পুরনো বা দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পাবেন। ইচ্ছাশক্তি ও বল বৃদ্ধি হবে। শান্তি ও ধৈর্য ধরে কাজ করুন, না-হলে উচ্চ রক্তচাপের সমস্যায় পড়তে পারেন। অবসাদ মুক্ত থাকুন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- কেরিয়ারের দৃষ্টিতে এই রাশির জাতকদের জন্য ২০২১ ঠিক-ঠাক কাটবে। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। যে কোনও কাজ শুরুর আগে তার শুভ ও অশুভ প্রভাবের ওপর নজর দিন, তার পরই কোনও পদক্ষেপ করুন, না-হলে সমস্যায় পড়তে পারেন। নিজের শখকে পেশা করতে চাইলে ২০২১-এ সেই স্বপ্নপূরণ হবে। 

  • আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। সম্পত্তি, বিশেষত কৃষি জমিতে লগ্নির জন্য সময় অনুকূল। অতীতের সমস্ত প্রচেষ্টার ফল এখন পাবেন। আয় ভালো হবে। তবে অর্থের অপচয় করবেন না। প্রয়োজনীয় জিনিসে ব্যয় করুন।
  • এখনও পর্যন্ত পছন্দমতো জীবনসঙ্গী না-পেলে এ বছর আপনার জন্য শুভ। নববর্ষে পছন্দমতো সঙ্গী পেতে পারেন। এ বছর জীবনে নতুন আশা, ভালোবাসা ও রোম্যান্স কড়া নাড়বে। বিবাহে ইচ্ছুক জাতকরা এ বছর বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। ম্যাট্রিমনিয়াল সাইট বা মামা বাড়ির তরফে কোনও পারিবারিক অনুষ্ঠানে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে। দম্পতিরা সন্তান সুখ লাভ করবে।
  • মহিলাদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। হরমোন জনিত সমস্যার মুখোমুখি হতে হবে। নিয়মিত যোগ, ব্যায়ামের পরামর্শ দেওয়া হচ্ছে। পাশাপাশি নিজের অনুভূতিগুলির মধ্যে ভারসাম্য বজায় রাখুন। অতিসংবেদনশীলতা মানসিক শান্তিকে প্রভাবিত করবে।

মিথুন (২২ মে - ২১ জুন)- এ বছর আপনার কর্মজীবন ধীরগতিতে চলবে, এমনকি হতাশারও শিকার হতে পারেন। এ ছাড়া কেরিয়ারে অসন্তোষের মনোভব থেকে মন অস্থির থাকতে পারে। এর ফলে মানসিক শান্তি বিঘ্নিত হবে। চাকরি বা পেশা পরিবর্তনে উৎসুক থাকবেন। তবে এমন না-করে বর্তমান চাকরিতে অধিক মনোযোগী হন, পরিবর্তনের ফলে কর্মজীবনে ক্ষতির শিকার হতে পারেন।

  • আর্থিক পরিস্থিতিও বিশেষ ভালো থাকবে না। ব্যবসায় বাধার সম্মুখীন হতে হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে উৎসাহের অভাব অনুভব করবেন, তাই বিচলিত না-হয়ে নিজের বর্তমান আয়ের উৎস রক্ষার চেষ্টা করুন। অর্থ সঞ্চয়ে জোর দিন। অর্থের অপচয় এড়িয়ে চলুন। যে কোনও ধরণের, বিশেষত স্থাবর সম্পত্তিতে লগ্নি এড়িয়ে চলুন।
  • আবার প্রেম জীবনের জন্যও ২০২১ অনুকূল নয়। কারণ ছোট-খাটো বিষয়ে সঙ্গীর সঙ্গে লড়াই-ঝগড়া লেগে থাকবে। এ সময় শান্ত থাকার চেষ্টা করুন। নিজের সঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন, কারণ আপনার রাগ আপনার সঙ্গীকে চিন্তিত করে তুলবে, এর ফলে সম্পর্কে ভাঙনও ধরতে পারে। অন্য দিকে কোনও তৃতীয় ব্যক্তির কারণে দাম্পত্য জীবনে সন্দেহ বা ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। এই কঠিন পরিস্থিতিতে একে অপরের ওপর বিশ্বাস বজায় রাখুন।
  • স্বাস্থ্য ক্ষেত্রেও এ বছর দুর্বল ও চিন্তাজনক থাকতে পারে। এ সময় ক্লান্ত, হতাশ ও অবসাদগ্রস্ত অনুভব করতে পারেন। যোগ, মেডিটেশন করুন, এর ফলে অবসাদ মুক্ত হবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সুফল পাবেন। অতীতের সমস্ত পরিশ্রম ও প্রচেষ্টার ফল লাভ করবেন। লক্ষ্য ও অভিব্যক্তির সাফল্যের জন্য বছর অনুকূল। নতুন প্রকল্পে হাত দিতে চাইলে, তা-ও ২০২১-এ করতে পারেন। কর্মজীবনে এ বছর বৃদ্ধি ও প্রাচুর্য নিয়ে আসবে।

  • আর্থিক পরিস্থিতিও ভালো থাকবে। লগ্নি করতে পারেন, তবে তার ফল লাভের জন্য বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে। দীর্ঘমেয়াদি লগ্নির পরিকল্পনা করে থাকলে, এ বছর অত্যন্ত শুভ, কারণ ভবিষ্যতে এই লগ্নি থেকে ভালো রিটার্ন পাবেন। কঠিন পরিশ্রমের ফল লাভ করবেন। অর্থ সঞ্চয়ের জন্য বছর খুবই ভালো।
  • ২০২১ আপনার প্রেম সম্পর্ককে আরও মজবুত করবে। এ সময় নিজের সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন, কাছাকাছি কোথাও ঘুরতেও যেতে পারেন। তবে এখনও যদি কোনও বিশেষ জন আপনার মনের দরজার কড়া নেড়ে না-থাকে, তা হলে আপনাকে এখন আরও অপেক্ষা করতে হবে। তবে বিবাহে ইচ্ছুক জাতকরা পরিবারের সহযোগিতায় নিজের স্বপ্নপূরণ করতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। এ ছাড়াও জীবনসঙ্গীর সঙ্গে মিলে কোনও কাজ শুরু করতে পারেন।
  • দীর্ঘ সময় ধরে রোগ ভোগ করে থাকলে, এ সময় তা থেকে মুক্তি পাবেন। তবে খাওয়া-দাওয়ায় সাবধানতা অবলম্বন করুন। অ্যালার্জি হতে পারে।

বন্ধ করুন