বাংলা নিউজ > ভাগ্যলিপি > আর্থিক ক্ষতি হবে, ঠকতে হতে পারে - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির জাতকদের
আর্থিক ক্ষতি হতে পারে, বিশ্বাস করলে ঠকতে পারেন - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির

আর্থিক ক্ষতি হবে, ঠকতে হতে পারে - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির জাতকদের

  • কেমন কাটবে সময়?

গ্রহ, নক্ষত্রের জন্য মার্চ অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। সেই পরিস্থিতিতে গ্রহের অবস্থানের কারণে আগামী ২০ মার্চ পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। সেইসময় তাঁদের আর্থিক দিক থেকে লোকসানের মুখে পড়তে হতে পারে। সেই পরিস্থিতিতে ২০ মার্চ পর্যন্ত কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা দেখে নিন একনজরে -

কন্যা রাশি: গ্রহদের যে অবস্থান থাকবে, তাতে আগামী রবিবার পর্যন্ত কন্যা রাশির জাতকদের সময় অনুকূল হবে না। চলতি সপ্তাহে আপনার বড়সড় কোনও আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। তাই না ভেবেচিন্তে এই সময় কারও উপর বিশ্বাস করবেন না। অর্থ সংক্রান্ত বিষয়ে যতটা সম্ভব, ততটা সাবধান থাকতে হবে কন্যা রাশির জাতকদের। আইনি সমস্যার মুখে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি: ব্যবসায়িক দিক থেকে রবিবার পর্যন্ত আপনার সময় ভালো কাটবে না। এই সময় কঠোর পরিশ্রম করতে হবে বৃশ্চিক রাশির জাতকদের। এই সময় আপনাকে কর্মস্থলে সাবধান থাকতে হবে। তবে পড়ুয়াদের জন্য এই সময়টা ভালো থাকবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সুখবর লাভ করবেন।

মকর রাশি: যে মকর রাশির জাতকরা চাকরি করেন, তাঁদের সতর্ক থাকতে হবে। নাহলে জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের ক্ষেত্রে সময় ভালো নয়। এই সপ্তাহে পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। এই সময় মকর রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

মীন রাশি: নয়া কোনও কাজ শুরুর পরিকল্পনা করলে এই সময়টা ভালো নয়। এই সময় এড়িয়ে চলতে হবে। ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সতর্কতা অবলম্বন না করলে মীন রাশির জাতকদের লোকসান হতে পারে। পরিবারের লোকজনের সঙ্গে সময় ভালো কাটবে। কমিশন বিষয়ক কাজের জন্য এটা ভালো সময়।

বন্ধ করুন