বাংলা নিউজ > ভাগ্যলিপি > আর্থিক ক্ষতি হবে, ঠকতে হতে পারে - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির জাতকদের

আর্থিক ক্ষতি হবে, ঠকতে হতে পারে - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির জাতকদের

আর্থিক ক্ষতি হতে পারে, বিশ্বাস করলে ঠকতে পারেন - রবিবার পর্যন্ত ভালো কাটবে না এই রাশির

কেমন কাটবে সময়?

গ্রহ, নক্ষত্রের জন্য মার্চ অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। সেই পরিস্থিতিতে গ্রহের অবস্থানের কারণে আগামী ২০ মার্চ পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। সেইসময় তাঁদের আর্থিক দিক থেকে লোকসানের মুখে পড়তে হতে পারে। সেই পরিস্থিতিতে ২০ মার্চ পর্যন্ত কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা দেখে নিন একনজরে -

কন্যা রাশি: গ্রহদের যে অবস্থান থাকবে, তাতে আগামী রবিবার পর্যন্ত কন্যা রাশির জাতকদের সময় অনুকূল হবে না। চলতি সপ্তাহে আপনার বড়সড় কোনও আর্থিক ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। তাই না ভেবেচিন্তে এই সময় কারও উপর বিশ্বাস করবেন না। অর্থ সংক্রান্ত বিষয়ে যতটা সম্ভব, ততটা সাবধান থাকতে হবে কন্যা রাশির জাতকদের। আইনি সমস্যার মুখে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি: ব্যবসায়িক দিক থেকে রবিবার পর্যন্ত আপনার সময় ভালো কাটবে না। এই সময় কঠোর পরিশ্রম করতে হবে বৃশ্চিক রাশির জাতকদের। এই সময় আপনাকে কর্মস্থলে সাবধান থাকতে হবে। তবে পড়ুয়াদের জন্য এই সময়টা ভালো থাকবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সুখবর লাভ করবেন।

মকর রাশি: যে মকর রাশির জাতকরা চাকরি করেন, তাঁদের সতর্ক থাকতে হবে। নাহলে জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের ক্ষেত্রে সময় ভালো নয়। এই সপ্তাহে পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। এই সময় মকর রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে।

মীন রাশি: নয়া কোনও কাজ শুরুর পরিকল্পনা করলে এই সময়টা ভালো নয়। এই সময় এড়িয়ে চলতে হবে। ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। সতর্কতা অবলম্বন না করলে মীন রাশির জাতকদের লোকসান হতে পারে। পরিবারের লোকজনের সঙ্গে সময় ভালো কাটবে। কমিশন বিষয়ক কাজের জন্য এটা ভালো সময়।

ভাগ্যলিপি খবর

Latest News

বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে যে চা পাতা কিনছেন, তাতে ভেজাল নেই তো? বিশ্বাস করে ঠকবেন না, যাচাই করে নিন BFF অয়নের সঙ্গে লেন্সবন্দি রণবীর, 'রামায়ণ'-এর জন্য ধরা দিলেন একেবারে ক্লিন শেভে ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি?

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.