বাংলা নিউজ > ভাগ্যলিপি > জ্যৈষ্ঠ মাসের আগে পর্যন্ত নিশ্চিতে থাকতে পারবেন এই রাশির জাতকরা, বাড়বে আয়
কয়েকটি রাশির জাতকদের আয় বাড়বে। লাভের মুখ দেখবেন ওই রাশির জাতকরা।

জ্যৈষ্ঠ মাসের আগে পর্যন্ত নিশ্চিতে থাকতে পারবেন এই রাশির জাতকরা, বাড়বে আয়

  • জ্যৈষ্ঠ মাসের আগে পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের কোনও চিন্তা করত হবে না। কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে, তা দেখে নিন -

ইতিমধ্যে রাশি পরিবর্তন করেছেন সূর্য। প্রবেশ করেছেন মেষ রাশিতে। তার ফলে কয়েকটি রাশির জাতকদের বৈশাখ মাস ভালো কাটবে। অর্থাৎ জ্যৈষ্ঠ মাসের আগে পর্যন্ত তাঁদের কোনও চিন্তা করত হবে না। কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে, তা দেখে নিন -

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের আয় বাড়বে। লাভের মুখ দেখবেন মিথুন রাশির জাতকরা। আর্থিক অবস্থা ভালো হবে। ব্যবসায়ীদের হাতে আচমকা অর্থ আসবে। এই সময় যে কাজই করবেন, তাতে সাফল্য লাভ করবেন। মিথুন রাশির অধিপতি হলেন বুধদেব। বুধ এবং সূর্যের মধ্যে মিত্রতা আছে। তাই মিথুন রাশির জাতকদের জন্য সূর্যের গোচর লাভজনক হবে।

আরও পড়ুন: মঙ্গলের কারণে এক মাস অমঙ্গল হবে ৩ রাশিকে, ষড়যন্ত্র হতে পারে আপনার বিরুদ্ধে

কর্কট রাশি- এই সময় কর্কট রাশির জাতকরা চাকরির প্রস্তাব পেতে পারেন। যে কর্কট রাশির জাতকরা চাকরি করেন, তাঁদের উন্নতি হবে। সূর্যের প্রভাবে কার্যশৈলীতে উন্নতি হতে পারে। ব্যবসায়ীদের হাতে অর্থ আসতে পারে। গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। কর্কট রাশির অধিপতি হলেন চন্দ্র। সূর্য এবং চন্দ্রের মধ্যে মিত্রতা আছে। সেজন্য কর্কট রাশির জাতকদের জন্য সূর্যের গোচর শুভ হবে।

মীন রাশি- এই সময় মীন রাশির জাতকদের হাতে আচমকা টাকা আসবে। এই সময় আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। নয়া চাকরির প্রস্তাব লাভ পেতে পারেন। চাকরিতে বদলি হতে পারে।

আরও পড়ুন: Surya Grahan 2022: পাক্কা ১২ দিন পর হবে সূর্যগ্রহণ, ব্যবসায় বিশাল লাভ হবে এই রাশির জাতকদের

বন্ধ করুন