বাংলা নিউজ > ভাগ্যলিপি > নিজের ক্ষতি করতে হলেও প্রতিশ্রুতি পালনে পিছপা হন না এই ৪ রাশির জাতকরা
কাউকে প্রতিশ্রুতি দিলে, তা অবশ্যই পালন করেন সিংহ জাতকরা।
কাউকে প্রতিশ্রুতি দিলে, তা অবশ্যই পালন করেন সিংহ জাতকরা।

নিজের ক্ষতি করতে হলেও প্রতিশ্রুতি পালনে পিছপা হন না এই ৪ রাশির জাতকরা

  • কেউ কেউ নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেন, আবার কোনও কোনও ব্যক্তি নিজের মুখের কথা থেকেই মুখ ফিরিয়ে নেন। জ্যোতিষ মতে এ সবই ব্যক্তির স্বভাব। রাশি বিচার করে ব্যক্তির স্বভাব সম্পর্কে জানা যায়।

আমরা প্রত্যেকেই কোনও না-কোনও সময় কাউকে না-কাউকে প্রতিশ্রুতি দিয়েছি। কেউ কেউ নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেন, আবার কোনও কোনও ব্যক্তি নিজের মুখের কথা থেকেই মুখ ফিরিয়ে নেন। জ্যোতিষ মতে এ সবই ব্যক্তির স্বভাব। রাশি বিচার করে ব্যক্তির স্বভাব সম্পর্কে জানা যায়। তেমনই রাশি বিচার করে জানা যাবে যে কোন জাতকরা নিজের প্রতিশ্রুতি পূরণ করতে পিছ পা হন না—

মেষ- এই রাশির জাতকরা সত্যতার ওপর নিজের সম্পর্ক চালিত করেন। যাঁদের সঙ্গে জড়িত থাকেন, তাঁদের যত্ন নেন এবং তাঁদের জন্য সমস্ত কিছু করতে প্রস্তুত থাকেন। এই জাতকরা একবার প্রতিশ্রুতি দিলে, নিজের ক্ষতি স্বীকার করতে হলেও, সেখান থেকে সরে আসেন না। 

সিংহ- এই রাশির জাতকরা বিলাসবহুল জীবন যাপন করতে ভালোবাসেন। এরা বড় বড় স্বপ্ন দেখেন ও শখ রাখেন। এঁরা যাঁদের ভালোবাসেন, তাঁদের জন্য সমস্ত কিছু করতে প্রস্তুত থাকেন। মিথ্যে প্রশংসা করা ও শোনা— কোনওটাই পছন্দ করেন না এই রাশির জাতকরা। কাউকে প্রতিশ্রুতি দিলে, তা অবশ্যই পালন করেন সিংহ জাতকরা।

ধনু- এই রাশির জাতকদের মন খুবই স্বচ্ছ ও ভালো। তবে এঁরা মুখের ওপর সঠিক কথা বলতে ভয় পান না। কিন্তু কাউকে কষ্ট দিতে চান না এঁরা। সত্যি কথা বলতে ও সত্যি স্বীকার করার ক্ষমতা রাখেন এঁরা। অন্যের সাহায্যের জন্য সব সময় প্রস্তুত থাকেন ধনু জাতকরা। কাউকে প্রতিশ্রুতি দিলে তা পূরণ করেন।

মকর- যা মনে, তা-ই মুখে থাকেন এই রাশির জাতকদের। দ্বিমুখী জীবনযাপন করতে ভালোবাসেন না এঁরা। তাই অনেকে এঁদের কথা শুনে রেগে যেতে পারেন। তবে বাস্তবে এঁরা পরিষ্কার মনের মানুষ। এই জাতকরা যাঁদের সঙ্গে থাকেন, যে কোনও পরিস্থিতিতে তাঁদের সঙ্গ দেন।

বন্ধ করুন