বাংলা নিউজ > বাংলার মুখ > ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা ‘‌মা উড়ালপুলে’‌, মোটরসাইকেল থেকে পড়ে গেলেন মহিলা
মা উড়ালপুল।

ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা ‘‌মা উড়ালপুলে’‌, মোটরসাইকেল থেকে পড়ে গেলেন মহিলা

  • মা উড়ালপুল ধরে রুবির দিকে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। তাতেই আহত হন মোটরবাইক আরোহী।

আজ, বৃহস্পতিবার আবার নতুন দুর্ঘটনা ঘটল মা উড়ালপুলে। এই উড়ালপুলে আগেও বেশ কয়েকবার দুর্ঘটনা ঘটেছে। তার জন্য নেওয়া হয়েছিল। তারপরও এই মা উড়ালপুলে দুর্ঘটনা ঘটল। চিনা মাঞ্জায় আহত হলেন এক মোটরবাইক আরোহী মহিলা। মা উড়ালপুল ধরে রুবির দিকে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। তাতেই আহত হন মোটরবাইক আরোহী।

এই মা উড়ালপুলে পথ দুর্ঘটনা লেগেই রয়েছে। তার মধ্যে এই চিনা মাঞ্জার জেরে দুর্ঘটনা বাড়তি সমস্যা হয়ে দেখা দিয়েছে। এই উড়ালপুলে যাতে চিনা মাঞ্জায় সমস্যা না হয় তাই বেশিরভাগ জায়গায় জালি দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। কিন্তু এখনও কিছু অংশ খোলা থাকায় দুর্ঘটনা ঘটছে। তার জেরেই আহত মহিলা ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে খবর, এক মহিলা কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। তখন চিনা মাঞ্জার জেরে তিনি মা উড়ালপুলে পড়ে যান। সেখানে তিনি চোট পান। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। কোথা থেকে চিনা মাঞ্জা এলো তা খতিয়ে দেখা হচ্ছে। চিনা মাঞ্জায় যাতে সমস্যা না হয় তাই জালি দিয়েঘিরে ফেলা হয়েছিল। তারপরও মা উড়ালপুলে এই দুর্ঘটনা ঘটেছে।

এখন রাজ্যে করোনাভাইরাসের জন্য বিধিনিষেধ চলছে। তাই রাস্তায় গাড়ির চাপ কম। না হলে আরও বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারত বলে মনে করা হচ্ছে। সম্প্রতি উড়ালপুলের একটি অংশ ঘেরার সিদ্ধান্ত নেওয়া হয়। বারবার প্রশাসনের পক্ষ থেকে প্রচারও করা হয়। কিন্তু তার পরও চিনা মাঞ্জা ব্যবহার কমছে না। যার জেরে দুর্ঘটনা লেগেই আছে।

বন্ধ করুন