বাংলা নিউজ > বাংলার মুখ > Agra: জেল থেকে বেরিয়ে তরুণীকে বিয়ে করলেন ধর্ষক যুবক
 প্রতীকী ছবি (Getty Images) (HT_PRINT)
 প্রতীকী ছবি (Getty Images) (HT_PRINT)

Agra: জেল থেকে বেরিয়ে তরুণীকে বিয়ে করলেন ধর্ষক যুবক

  • পরিবারের সদস্যদের তরফে অভিযোগ জানানো হয়, ওই তরুণী যুবকটির সঙ্গে পালিয়ে গিয়েছে। এরপর পুলিশ তদন্তে নামলে আচমকাই থানায় এসে দেখা করেন যুবক যুবতী।

‌২০১৮ সালে একজন তরুণীকে ধর্ষণ করে জেলে গিয়েছিলেন যুবক। জেল থেকে বেরিয়ে ওই তরুণীকেই বিয়ে করলেন যুবক। তরুণী এখন পুলিশের কাছে আবেদন করেছে যাতে তাঁকে ওই যুবকের সঙ্গে থাকতে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে আগ্রার কমলানগর এলাকার বালকেশ্বর কলোনিতে। ২০১৮ সালে কলোনির বাসিন্দা রাহুল নামে এক যুবকের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে। অভিযোগের ভিত্তিতে রাহুলকে গ্রেফতার করা হয় ও জেলে পাঠানো হয়। কয়েকমাস পর রাহুল জামিন পান। রাহুলের সঙ্গে ওই তরুণী সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের মধ্যে নিবীড় সম্পর্ক গড়ে ওঠে। তাঁরা দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর ওই তরুণীর তরফে পুলিশের কাছে আবেদন জানানো হয়, যাতে তাঁকে স্বামীর সঙ্গে থাকতে দেওয়া হয়। তাঁর অভিযোগ, তাঁর পরিবারের সদস্যরা রাহুলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

এর আগে রাহুলের পরিবারের সদস্যদের তরফে জানানো হয়েছে, গত মঙ্গলবার থেকেই তরুণী নিখোঁজ ছিল। নিখোঁজ থাকায় থানায় অভিযোগ জানানো হয়। পরিবারের সদস্যদের তরফে অভিযোগ জানানো হয়, ওই তরুণী যুবকটির সঙ্গে পালিয়ে গিয়েছে। এরপর পুলিশ তদন্তে নামলে আচমকাই থানায় এসে দেখা করেন যুবক যুবতী। পুলিশকে তাঁরা জানায়, তাঁরা একে অপরকে বিয়ে করে ফেলেছেন। তরুণীকে এখনও ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করা হয়নি। এখনও পর্যন্ত পুলিশি নজরদারিতে দুজনকে রাখা হয়েছে।

বন্ধ করুন