বাংলা নিউজ > বাংলার মুখ > এবার করোনা থাবা ঠাকুরবাড়িতে, সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি মমতাবালা
করোনা আক্রান্ত মমতাবালা ঠাকুর
করোনা আক্রান্ত মমতাবালা ঠাকুর

এবার করোনা থাবা ঠাকুরবাড়িতে, সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি মমতাবালা

  • করোনা সংক্রমিত বনগাঁর প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুর।

করোনা আক্রান্ত আরও এক হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব। মারণ সংক্রমণের কবলে পড়লেন বনগাঁর প্রাক্তন সাংসদ তথা তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুর। করোনা দ্বিতীয় ঢেউতে যখন একের পর এক নেতা, প্রার্থী করোনার কবলে পড়ছেন, ঠিক তখনই সংক্রমিত হলেন মমতাবালা।

জানা গিয়েছে, রবিবার গাইঘাটায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যাওয়ার আগে নিজের নমুনা পরীক্ষা করিয়েছিলেন মমতাবালা ঠাকুর। সেই টেস্টের রিপোর্ট এলে জানা যায় তিনি কোভিড পজিটিভ। এরপর নিশ্চিত হতে ফের একবার করোনা পরীক্ষা করান তিনি। বনগাঁর হাসপাতালে গিয়ে সেই টেস্ট করালে তার রিপোর্টও পজিটিভ আসে। এরপরই চিকিৎসকদের পরামর্শে তাঁকে বেলেঘাটা আইডিতে ভর্তি করা হন তিনি।

এদিকে জানা গিয়েছে, যাদবপুর বিধানসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীও করোনা আক্রান্ত। বর্তমানে তিনি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

গত কয়েকদিন ধরে শরীর ভাল যাচ্ছিল না সুজনবাবুর। বুকে কফ জমে ছিল তাঁর। এই অবস্থায় মঙ্গলবার ডাক্তারের কাছে গেলে চিকিৎসক তাঁকে চেস্ট এক্সরে ও সিটি স্ক্যান করার পরামর্শ দেন। আর এই দুই ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। এরপর ডাক্তারদের পরামর্শে তিনি কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। রাতে তাঁর করোনা রিপোর্ট পজ়িটিভ আসে। তবে তাঁর অবস্থা এখন স্থিতিশীল। করোনার মৃদু উপসর্গ রয়েছে তাঁর শরীরে। একটু সর্দির সমস্যা রয়েছে তাঁর।

 

বন্ধ করুন