বাংলা নিউজ > বাংলার মুখ > Anubrata Mondal weight: ওজন কমেছে অনুব্রতর, 'হেভিওয়েট' কেষ্ট মণ্ডল এখন ৯১ কেজি

Anubrata Mondal weight: ওজন কমেছে অনুব্রতর, 'হেভিওয়েট' কেষ্ট মণ্ডল এখন ৯১ কেজি

অনুব্রত মণ্ডল। 

তৃণমূলের অন্দরমহল সূত্রে খবর, শুধু শারীরিক ওজন কমেছে এমনটাই নয়, অনুব্রত এখন বীরভূমের রাজনীতিতে কতটা হেভিওয়েট তা নিয়েও প্রশ্ন উঠছে। তবে এখনও অবশ্য় তিনি দলের জেলা সভাপতি পদেই রয়েছেন।

গরু পাচার মামলায় মাসের পর মাসে জেলের অন্তরালে থেকে অনুব্রত মণ্ডলের রাজনৈতিক ওজন কতটা কমেছে তা তর্কসাপেক্ষ। তবে জেলবাসে হু হু করে শারীরিক ওজন কমেছে কেষ্টমণ্ডলের। প্রায় ৬ মাস ধরে তিনি জেলের ওপারে রয়েছেন। কিছুদিন পুলিশ হেফাজতেও ছিলেন। তবে এই কয়েকমাসে তাঁর ওজন কমেছে অনেকটাই।  গত বছরের অগস্ট মাসে গ্রেফতার করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। তখন তাঁর ওজন করানো হয়েছিল। সেই সময় তার ওজন ছিল ১১৫ কেজি। রীতিমতো ওজনদার। 

এরপর গত নভেম্বর মাসে তাকে আসানসোল হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। সেই সময় ফের তার ওজন করানো হয়েছিল। আর তখন দেখা যায় তার ওজন ১০০ কেজি।  সোমবার ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য় তাকে আসানসোল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আর তখন দেখা যায় তার ওজন হয়েছে ৯১ কেজি। ঝপ করে অনেকটা ওজন কমে গিয়েছে তাঁর। এদিকে এরপর হাসপাতালে ঢোকার সময় ও বের হওয়ার সময়তেও সাংবাদিকরা তাকে প্রশ্ন করেছিলেন দাদা কেমন আছেন? একটু থমকে কিছুটা বিষন্ন মুখে অনুব্রতর মুখে একই কথা শরীর ভালো নেই। গত অগস্ট মাস থেকে এই মাস পর্যন্ত তার ওজন প্রায় ২৪ কেজি কমে গিয়েছে বলে খবর। অনুব্রত মণ্ডলের প্রেসার বর্তমানে ১৩০-৮০।

সূত্র বলছে গত বছর ১১ অগস্ট তাকে গ্রেফতার করা হয়েছিল। প্রথমে তার ওজন ছিল ১১৫ কেজি। ২০শে নভেম্বর তার ফের ওজন করানো হয়েছিল। তখন তার ওজন ছিল ১০০ কেজি। আর এদিন তার ওজন দাঁড়িয়েছে ৯১কেজিতে। সেক্ষেত্রে  গত কয়েক মাসে ওজন প্রায় ২৪ কেজি ওজন কমে গিয়েছে বলে উল্লেখ করা হচ্ছে। 

তবে পরবর্তী সময় হাসপাতাল সূত্রে অবশ্য় জানা যায় আগে যেমন চিকিৎসা চলছিল তেমনই চলবে। তবে হাসপাতালে ভর্তির মতো কোনও পরিস্থিতি তৈরি হয়নি। জরুরী কোনও পরিস্থিতি নেই।  অগত্যা শারীরিক কিছু পরীক্ষার পরে তিনি হাসপাতাল থেকে ফের জেলের পথে রওনা দেন।

তবে তৃণমূলের অন্দরমহল সূত্রে খবর, শুধু শারীরিক ওজন কমেছে এমনটাই নয়, অনুব্রত এখন বীরভূমের রাজনীতিতে কতটা হেভিওয়েট তা নিয়েও প্রশ্ন উঠছে। তবে এখনও অবশ্য় তিনি দলের জেলা সভাপতি পদেই রয়েছেন। কিন্তু যে অনুব্রতর দাপটে কার্যত মুখ খুলতে পারতেন না তাঁরই দলের অন্য গোষ্ঠী তাদের হাতেই এখন দলের রাশ। জেলা তৃণমূলের কোর কমিটিতেও তাদেরই রমরমা। 

 

বাংলার মুখ খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.