প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লটারি জিতে রাতারাতি কোটিপতি, রাতভর হল না ঘুম, সকালে হাজির থানায়

  • জ্যোতিগোপাল জানিয়েছেন, ‘প্রথমে বিশ্বাস হচ্ছিল না। কতদিনই তো লটারি কাটি। হাজার দেড় হাজারের বেশি বাঁধেনি কোনও দিন।

অভাব ছিল সংসারে। নানা অনুষ্ঠানে ইলেক্ট্রিশিয়ানের কাজ করে চলত কোনও রকমে। তবু রাতের ঘুমটুকু হত নিশ্চিন্তে। উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের গাড়াপোতার বাসিন্দা জ্যোতিগোপালের ঘুম হল না গতরাতে। সোমবার সন্ধ্যার পর জানতে পারেন, কোটি টাকার লটারি জিতেছেন তিনি। এর পরই নিরাপত্তার অভাবে ভুগতে শুরু করেন ওই ব্যক্তি। সকালে ঘুম থেকে উঠে হাতে লটারির টিকিট নিয়ে সোজা হাজির হন থানায়।

বন্ধুদের পরামর্শে ৬০ টাকার লটারি কেটেছিলেন জ্যোতিগোপাল। তিনি জানিয়েছেন, ‘প্রথমে বিশ্বাস হচ্ছিল না। কতদিনই তো লটারি কাটি। হাজার দেড় হাজারের বেশি বাঁধেনি কোনও দিন। একেবারে কোটি টাকা জিতে শুনে প্রথমে মনে হচ্ছিল মশকরা করছে। পরে টিকিট মিলিয়ে দেখি সব সত্যি। মনে হচ্ছিল যেন স্বপ্ন দেখছি।’ এর পর সারা রাত ঘুম হয়নি তাঁর।

মঙ্গলবার সকালে কয়েকজন বন্ধু ও লটারির টিকিট নিয়ে সোজা থানায় হাজির হন জ্যোতিগোপাল। পুলিশ আধিকারিকের কাছে নিরাপত্তা চান তিনি।

অনটনের সংসারে কোটি টাকার লটারি জিতে জ্যোতিগোপালবাবুর প্রথম লক্ষ্য দেনা মেটানো। তার পর রয়েছে ছেলের পড়াশুনো। সেসব মিটলে হাত দেবেন বাড়িতে। বললেন, অনেক কষ্ট করেছি জীবনে। এবার একটু হাল ফিরবে। ভগবান মুখ তুলে চেয়েছেন।

বন্ধ করুন