বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'ভুয়ো' মেধাতালিকায় সানি লিওন ও তিন পর্নস্টারের নাম, পুলিশে অভিযোগ বারাসত কলেজের
ইংরেজি অনার্সের মেধাতালিকায় সানি লিওনের নাম উঠেছিল। তা ভুয়ো জানাল বারাসত গভর্নমেন্ট কবেজ (ছবি সৌজন্য, টুইটার @SunnyLeone)
ইংরেজি অনার্সের মেধাতালিকায় সানি লিওনের নাম উঠেছিল। তা ভুয়ো জানাল বারাসত গভর্নমেন্ট কবেজ (ছবি সৌজন্য, টুইটার @SunnyLeone)

'ভুয়ো' মেধাতালিকায় সানি লিওন ও তিন পর্নস্টারের নাম, পুলিশে অভিযোগ বারাসত কলেজের

  • সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই মেধাতালিকায় প্রথম স্থানে ছিলেন নীল ছবির অভিনেত্রী ড্যানি ড্যানিয়েলস।

নাম উঠেছে সানি লিওনের। আছে তিন পর্নস্টারেরও নাম। সোশ্যাল মিডিয়ায় বারাসত গভর্নমেন্ট কলেজের ইংরেজি অনার্সের মেধাতালিকার এরকম একটি ছবি ছড়িয়ে পড়েছিল। কিন্তু তা ভুয়ো বলে দাবি করে পুলিশের কাছে অভিযোগ দায়ের করল কলেজ কর্তৃপক্ষ।

দিনকয়েক আগে আশুতোষ কলেজের ইংরেজি অনার্সের মেধাতালিকায় প্রথম নাম ছিল সানির। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির রোল ওঠে। টুইট করেন খোদ বলিউড অভিনেত্রীও। সেই রেশ কাটতে না কাটতেই দক্ষিণ ২৪ পরগনার বজবজ কলেজে ইংরেজি অনার্সে ১৫১ তম স্থানে সানির নাম ওঠে। 

তারইমধ্যে শনিবার সোশ্যাল মিডিয়ায় বারাসত গভর্নমেন্ট কলেজের ইংরেজি অনার্সের মেধাতালিকার একটি ছবি ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায়, তালিকায় তিন নম্বরে নাম উঠেছে সানির। তাঁকে টপকে প্রথম হয়েছেন নীল ছবির অভিনেত্রী ড্যানি ড্যানিয়েলস। তারপরেই রয়েছেন নীল ছবিরই অপর এক অভিনেত্রী মিয়া খলিফা। চার নম্বরে রয়েছে পর্ন দুনিয়ার এক অভিনেতা জনি সিনসের। যদিও কলেজ কর্তৃপক্ষের তরফে দাবি, সেটি ভুয়ো মেধাতালিকা। তার ভিত্তিতে শনিবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

কলেজের অধ্যক্ষ দেবেশ রায় বলেন, ‘কয়েকজন অভিনেত্রী ও তারকাদের নাম-সহ সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো মেধাতালিকা ছড়িয়ে পড়েছে। আসল মেধাতালিকায় নেই নামগুলি ছিল। কেউ মেধাতালিকা ডাউনলোড করেছে এবং তা এডিট করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছে। আমরা পুলিশে অভিযোগ দায়ের করেছি।’ 

‘ভুয়ো’ মেধাতালিকার জন্য পৃথকভাবে পুলিশে অভিযোগ দায়ের করেছে তৃণমূল ছাত্র পরিষদ। তাদের বক্তব্য, কলেজকে কালিমালিপ্ত করতে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ভুয়ো তালিকা ছড়ানো হয়েছে।  

বন্ধ করুন