বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিধায়কের অনুষ্ঠান মঞ্চ পুড়ে ছাই, সোনারপুরে অভিযোগের তির বিজেপির দিকে
গভীর রাতে আগুন লেগে পুড়ে যায় অনুষ্ঠানের মঞ্চ।
গভীর রাতে আগুন লেগে পুড়ে যায় অনুষ্ঠানের মঞ্চ।

বিধায়কের অনুষ্ঠান মঞ্চ পুড়ে ছাই, সোনারপুরে অভিযোগের তির বিজেপির দিকে

  • কিন্তু পরিকল্পনামাফিক গেরুয়া শিবিরের পক্ষ থেকে ওই মঞ্চে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলেই অভিযোগ।

আগুনে ভস্মীভূত হয়ে গেল বিধায়কের অনুষ্ঠান মঞ্চ। সোনারপুর এলাকায় রবিবার সকাল ১০টা নাগাদ ব্লু স্কাই মাঠে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্রর উদ্যোগে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কিন্তু পরিকল্পনামাফিক গেরুয়া শিবিরের পক্ষ থেকে ওই মঞ্চে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলেই অভিযোগ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিরোধী বিজেপি। তাহলে আগুন লাগল কি করে?‌ উঠেছে প্রশ্ন।

স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে আগুন লেগে পুড়ে যায় অনুষ্ঠানের মঞ্চ। বিষয়টি নজরে আসে পুলিশের টহলদারি ভ্যানের। পুলিশের নজরে আসতেই তারাই আগুন নিভিয়ে দেয়। আয়োজকদের বক্তব্য বিধায়কের অনুষ্ঠান বানচাল করতেই এই কাজ পরিকল্পনা করেই করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছিল? জানা গিয়েছে, রবিবার সকাল ১০টা নাগাদ ব্লু স্কাই মাঠে শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানের উদ্যোক্তা সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্র। গভীর রাতে নজরে আসে অনুষ্ঠান মঞ্চে আগুন লেগে গিয়েছে। বিষয়টি নজরে পড়ে পুলিশের টহলদারি ভ্যানের। পুলিশের নজরে আসতে তারাই আগুন নেভায়। জানানো হয় বিধায়ককে। কে বা কারা ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখছে সোনারপুর থানার পুলিশ।

বন্ধ করুন