বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভ্যাকসিনকে কেন্দ্র করে চরম বিশৃঙ্খলা আমডাঙা হাসপাতালে, শিকেয় দূরত্ববিধি
আমডাঙা হাসপাতালে টিকা গ্রহণের লাইন। 
আমডাঙা হাসপাতালে টিকা গ্রহণের লাইন। 

ভ্যাকসিনকে কেন্দ্র করে চরম বিশৃঙ্খলা আমডাঙা হাসপাতালে, শিকেয় দূরত্ববিধি

  • ভোর রাত থেকে মানুষ এসে লাইন দিয়েছে আমডাঙ্গা গ্রামীণ হাসপাতালে। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ানোর পর জানতে পারছেন, আগে থেকে বুকিং না থাকলে আজ ভ্যাকসিন পাওয়া যাবে না।

উত্তর ২৪ পরগনার আমডাঙ্গা গ্রামীণ হাসপাতালে ভ্যাকসিন নিয়ে চরম বিশৃঙ্খলা। দ্বিতীয় ডোজের সময় পেরিয়ে গেলেও মিলছে না ভ্যাকসিন।কর্তৃপক্ষের উপর বাড়ছে মানুষের ক্ষোভ। অন্যদিকে কর্তৃপক্ষের দাবি, ভ্যাকসিনের পর্যাপ্ত ডোজ আসছে না। তাই এই পরিস্থিতি তৈরি হচ্ছে।

ভোর রাত থেকে মানুষ এসে লাইন দিয়েছে আমডাঙ্গা গ্রামীণ হাসপাতালে। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়ানোর পর জানতে পারছেন, আগে থেকে বুকিং না থাকলে আজ ভ্যাকসিন পাওয়া যাবে না। এই ঘোষণার পরই শুরু হয় বিশৃঙ্খলা। শিকেয় ওঠে দূরত্ববিধি।

 অনেকেই অনলাইন বুকিং করতে পারে না। আগে হাসপাতালে এলেই সব হয়ে যেত, এখন থেকে আবার নতুন নিয়ম হওয়ার সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ তৈরি। প্রথম ও দ্বিতীয় ডোজ মিলিয়ে আজ ২০০র বেশি ভ্যাকসিন দেওয়া হয় আমডাঙ্গা গ্রামীণ হাসপাতাল থেকে। তবে অনলাইন বুকিংয়ের নিয়মে সাধারণ মানুষের আপত্তি।

স্থানীয়দের অভিযোগ, ৮৪ দিন পেরিয়ে গেলেও ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ মিলছে না। রোজ এসে ফিরে যেতে হচ্ছে। এভাবে কাজের ক্ষতি হচ্ছে। বাড়তি পাওনা হয়রানি। হাসপাতাল কর্তৃপক্ষ সুশৃঙ্খলভাবে ভ্যাকসিন দিতে ব্যর্থ।

 

বন্ধ করুন