বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোররাতে গলায় অস্ত্র ঠেকিয়ে বৃদ্ধ দম্পতির সর্বস্ব লুঠ করল ডাকাতরা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভোররাতে গলায় অস্ত্র ঠেকিয়ে বৃদ্ধ দম্পতির সর্বস্ব লুঠ করল ডাকাতরা

  • বৃদ্ধ জানিয়েছেন, রাতে গ্রিল কেটে একে একে ঘরে ঢোকে ৪ ডাকাত। তার পর তাঁর ও তাঁর স্ত্রীর গলায় ধারাল অস্ত্র ঠেকিয়ে টাকা ও গয়না লুঠ করে।

অসুস্থ নিঃসন্তান দম্পতির গলায় অস্ত্র ঠেকিয়ে সর্বস্ব লুঠ করে পালাল ডাকাতরা। মঙ্গলবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার দেবনগর গ্রামে। ঘটনায় তদন্তে নেমেছে কোতয়ালি থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জলপাইগুড়ি সদর ব্লকের খড়িয়া গ্রাম পঞ্চায়েতের দেবনগর গ্রামে বাস অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মী দিলীপ বসুর। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন তিনি। তখন স্থানীয়দের কাছ থেকে টাকা ধার করে চিকিৎসা ও অন্যান্য খরচ চালিয়েছিলেন। সেই টাকা শোধ করতে সম্প্রতি বাড়িতে ৪ লক্ষ টাকা তুলে রাখেন তিনি। সম্ভবত সেই খবর ছিল ডাকাতদের কাছে। মঙ্গলবার ভোর রাতে দিলীপবাবুর বাড়িতে হানা দেয় তারা।

বৃদ্ধ জানিয়েছেন, রাতে গ্রিল কেটে একে একে ঘরে ঢোকে ৪ ডাকাত। তার পর তাঁর ও তাঁর স্ত্রীর গলায় ধারাল অস্ত্র ঠেকিয়ে টাকা ও গয়না লুঠ করে। সব মিলিয়ে ৭ লক্ষ টাকার সামগ্রী খোয়া গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিশ। কে বা কারা এই ডাকাতির সঙ্গে যুক্ত তা জানতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করছেন তাঁরা। বাড়িতে যে টাকা আছে সেকথা কে কে জানত তাও খুঁজে বার করার চেষ্টা চলছে।

 

বন্ধ করুন