বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিন মজুরের বাড়ি ভেঙে বিদ্যুতের ট্রান্সফরমার বসালেন তৃণমূল নেতা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দিন মজুরের বাড়ি ভেঙে বিদ্যুতের ট্রান্সফরমার বসালেন তৃণমূল নেতা

  • অভিযোগ, বাড়ি ভাঙার প্রতিবাদ করলে দম্পতিকে আক্রমণ করেন তৃণমূল নেতার অনুগামীরা। এমনকী গৃহিনীকে বিবস্ত্র করে মারধর করা হয়।

সামনে বিদ্যুতের ট্রান্সফরমার থাকায় আড়াল হয়ে যাচ্ছে কোটি টাকার বাড়ি। তাই ট্রান্সফরমার স্থানান্তরের জন্য এক দিনমজুরের বাড়ি ভেঙে ফেলার অভিযোগ উঠল তৃণমূল নেতার। ঘটনা মালদার ইংরেজবাজার থানা এলাকার মিলকি গ্রাম পঞ্চায়েতের। শুধু বাড়ি ভাঙাই নয়, পরিবারের মহিলা সদস্যকে বিবস্ত্র করে মারধরের অভিযোগও উঠেছে অভিযুক্ত তৃণমূল নেতা সরাফুদ্দিন সাবজির অনুচররা। ঘটনার পর থেকে এলাকাছাড়া দম্পতি।

আক্রান্ত দম্পতি জানিয়েছেন, সম্প্রতি কোটি টাকা খরচ করে দৃষ্টিনন্দন বাড়ি বানিয়েছেন তৃণমূল নেতা সরাফুদ্দিন। কিন্তু তাঁর বাড়ির সামনে একটি বিদ্যুতের ট্রান্সফরমার থাকায় রাস্তা থেকে বাড়িটি আড়াল হচ্ছিল। এর পরই ট্রান্সফরমার সরাতে বিদ্যুৎ দফতরের আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেন তিনি। তাদের সঙ্গে নিয়ে শনিবার হানা দেন দম্পতির বাড়িতে। জানান, সেখানেই বসবে ট্রান্সফরমার।

অভিযোগ, বাড়ি ভাঙার প্রতিবাদ করলে দম্পতিকে আক্রমণ করেন তৃণমূল নেতার অনুগামীরা। এমনকী গৃহিনীকে বিবস্ত্র করে মারধর করা হয়। ঘটনার পর থেকে আতঙ্কে এলাকাছাড়া তাঁরা।

ঘটনার সত্যতা স্বীকার করে একে বিচ্ছিন্ন ঘটনা বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তবে এই ধরণের ঘটনা দল মেনে নেবে না বলেও জানিয়েছে তারা।

 

বন্ধ করুন