বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথ দুর্ঘটনা ঘিরে ধুন্ধুমার কাঁথিতে, ক্ষতিপূরণের দাবি জানানোয় লাঠি চালাল পুলিশ
গ্রামবাসীদের শাসাচ্ছেন এক পুলিশ আধিকারিক।
গ্রামবাসীদের শাসাচ্ছেন এক পুলিশ আধিকারিক।

পথ দুর্ঘটনা ঘিরে ধুন্ধুমার কাঁথিতে, ক্ষতিপূরণের দাবি জানানোয় লাঠি চালাল পুলিশ

  • স্থানীয়দের দাবি, পীযূষবাবু পরিবারের একজনের চাকরি ও ২ নাবালক সন্তানের শিক্ষার দায়িত্ব নিতে হবে প্রশাসনকে। পুলিশ অবরোধ তুলতে গেলে ধাক্কাধাক্কি হয়।

সকালে বেলা বাজার করতে এসে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার সকালে এই ঘটনায় উত্তেজনা ছড়ায় পূর্ব মেদিনীপুরের কাঁথির মহিষগোঠ এলাকায়। নিহত ব্যক্তির নাম পীযূষ মাইতি। ঘটনার পর পথ অবরোধ শুরু করেন স্থানীয়রা। পুলিশ গায়ের জোরে অবরোধ তুলতে গেলে ধুন্ধুমার বাঁধে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকালে দিঘা - নন্দকুমার জাতীয় সড়কের ধারে বাজার করতে এসেছিলেন পীযূষবাবু। তখনই একটি সরকারি বাস তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ব্যক্তির। এর পর ক্ষতিপূরণের দাবিতে শুরু হয় পথ অবরোধ। প্রায় ২ ঘণ্টা অবরোধ চলার পর সেখানে পৌঁছয় কাঁথি থানার পুলিশ। গায়ের জোরে অবরোধ তোলার চেষ্টা করে তারা। যার জেরে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা।

স্থানীয়দের দাবি, পীযূষবাবু পরিবারের একজনের চাকরি ও ২ নাবালক সন্তানের শিক্ষার দায়িত্ব নিতে হবে প্রশাসনকে। পুলিশ অবরোধ তুলতে গেলে ধাক্কাধাক্কি হয়। তার পর লাঠিচার্জ শুরু করেন পুলিশকর্মীরা। পালটা ইট ছোড়েন অবরোধকারীরা। এর পর বেশ কয়েকজন অবরোধকারীকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার জেরে এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। মোতায়েন রয়েছেন পুলিশকর্মীরা।

 

বন্ধ করুন