বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্প্রীতি উড়ালপুলে বেপরোয়া মোটরসাইকেল থেকে ছিটকে নীচে পড়ে যুবকের মৃত্যু
প্রতীকি ছবি

সম্প্রীতি উড়ালপুলে বেপরোয়া মোটরসাইকেল থেকে ছিটকে নীচে পড়ে যুবকের মৃত্যু

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্তু বেরা নামে পশ্চিম মেদিনীপুরের দাঁতনের বাসিন্দা এক যুবক দ্রুত বেগে মোটরসাইকেল চালিয়ে কলকাতামুখি লেন দিয়ে যাচ্ছিলেন। পিছনে ছিল এক সওয়ারি।

দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায় সম্প্রীতি উড়ালপুলে ফের দুর্ঘটনা। উড়ালপুলে বেপরোয়া মোটরসাইকেল থেকে ছিটকে নীচে পড়ে প্রাণ গেল ১ যুবকের। গুরুতর আহত আরেকজনের চিকিৎসা চলছে SSKM-এ। এই নিয়ে গত ১ মাসে উড়ালপুলে অন্তত ৪ জনের মৃত্যু হল। আহত হয়েছেন বেশ কয়েকজন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্তু বেরা নামে পশ্চিম মেদিনীপুরের দাঁতনের বাসিন্দা এক যুবক দ্রুত বেগে মোটরসাইকেল চালিয়ে কলকাতামুখি লেন দিয়ে যাচ্ছিলেন। পিছনে ছিল এক সওয়ারি। উড়ালপুলের ওপরে কোনও কারণে নিয়ন্ত্রণ হারায় মোটরসাইকেলটি। তার জেরে জোরে মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে উড়ালপুলের গার্ডওয়াল পেরিয়ে নীচে পড়ে যান সওয়ারি যুবক। এর পর মোটরসাইকেলটি সজোরে উড়ালপুলের ডিভাইডারে ধাক্কা মারলে গুরুতর আহত হন চালক।

কর্তব্যরত পুলিশকর্মীরা ২ যুবককেই উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যান। সেখানে উড়ালপুল থেকে নীচে পড়ে যাওয়া সওয়ারিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। চালক সন্তু বেরাকে গুরুতর আহত অবস্থায় SSKM হাসপাতালের ট্রমা কেয়ার কেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে।

দক্ষিণ শহরতলির ত্রাস হয়ে উঠেছে সম্প্রীতি উড়ালপুল। মাঝেমাঝেই সেখানে ঘটছে প্রাণঘাতী দুর্ঘটনা। উড়ালপুলের ওপর গাড়ির বেপরোয়া গতিই মূলত এর জন্য দায়ী বলে দাবি পুলিশের।

 

বন্ধ করুন