বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা মিটলেই লাগু হবে CAA, ৫ মাস পর ফাটা রেকর্ড বাজালেন শান্তনু ঠাকুর
বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। ফাইল ছবি
বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। ফাইল ছবি

করোনা মিটলেই লাগু হবে CAA, ৫ মাস পর ফাটা রেকর্ড বাজালেন শান্তনু ঠাকুর

  • এদিন শান্তনুবাবু বলেন, ‘কেন্দ্রীয় সরকার ইছামতি নদী সংস্কার করতে চায়। ইছামতিতে বন্দর গড়ার পরিকল্পনাও রয়েছে কেন্দ্রের।’ এদিন CAA নিয়ে ফের দলীয় কর্মীদের আশ্বস্ত করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

করোনা পরিস্থিতি মিটলেই CAA লাগু করবে কেন্দ্রীয় সরকার। বুধবার বসিরহাটে এক রক্তদান শিবিরের উদ্বোধন করে এমনই দাবি করলেন কেন্দ্রীয় জাহাজ ও স্থলবন্দর প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। সঙ্গে তাঁর দাবি, তৃণমূলের সন্ত্রাসে বিজেপি ছাড়ছেন নেতা-কর্মীরা। তৃণমূল সন্ত্রাস বন্ধ করলে বোঝা যাবে কার কত দম।

এদিন শান্তনুবাবু বলেন, ‘কেন্দ্রীয় সরকার ইছামতি নদী সংস্কার করতে চায়। ইছামতিতে বন্দর গড়ার পরিকল্পনাও রয়েছে কেন্দ্রের।’ এদিন CAA নিয়ে ফের দলীয় কর্মীদের আশ্বস্ত করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তিনি বলেন, ‘করোনা পরিস্থিতি মিটলেই CAA লাগু করবে কেন্দ্র।’ সঙ্গে তাঁর দাবি, তাজপুর বন্দর সংস্কার করতে চায় কেন্দ্রীয় সরকার। কিন্তু অনুমতি দিচ্ছে না রাজ্য।

বলে রাখি, দীর্ঘদিন ধরে CAA লাগুর দাবি জানিয়ে আসছেন রাজ্যের মতুয়া ও নমসূদ্র সম্প্রদায়ের মানুষজন। বিধানসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরনগরে এসে বলেন, করোনা পরিস্থিতি মিটলেই CAA লাগু করবে কেন্দ্র। ৫ মাস পর মতুয়া মহাসংঘের সংঘাধিপতির মুখে শোনা গেল একই কথা।

 

বন্ধ করুন