বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শুভেন্দুঘনিষ্ঠ ৪ পুলিশ আধিকারিককে উত্তরবঙ্গে চালান করে দিল নবান্ন
নবান্ন। ফাইল ছবি
নবান্ন। ফাইল ছবি

শুভেন্দুঘনিষ্ঠ ৪ পুলিশ আধিকারিককে উত্তরবঙ্গে চালান করে দিল নবান্ন

  • এদের মধ্যে অজয় মিশ্র শুভেন্দু অধিকারীর অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। শুভেন্দু সাংসদ ও মন্ত্রী থাকাকালীন নন্দীগ্রাম থানার আইসি ছিলেন তিনি।

শুভেন্দু ঘনিষ্ঠ ৪ পুলিশ আধিকারিককে রাতারাতি পূর্ব মেদিনীপুর থেকে উত্তরবঙ্গে চালান করে দিল নবান্ন। চারজনকেই উত্তরবঙ্গে বদলি করা হয়েছে। যা নিয়ে পুলিশমহলে গুঞ্জন শুরু হয়েছে। তবে প্রশাসন সূত্রে দাবি করা হয়েছে, দীর্ঘদিন একই জেলায় কর্মরত থাকায় বদলি করা হয়েছে তাঁদের।

বদলি হওয়া চার আধিকারইক সাব ইন্সপেক্টর পদমর্যাদার। অজয় কুমার মিশ্রকে বদলি করা হয়েছে কালিম্পং জেলায়। পার্থ বিশ্বাসকে বদলি করা হয়েছে দার্জিলিংয়। প্রণব রায়কে কোচবিহারে ও রাজা মণ্ডলকে দক্ষিণ দিনাজপুরে বদলি করেছে প্রশাসন।

এদের মধ্যে অজয় মিশ্র শুভেন্দু অধিকারীর অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। শুভেন্দু সাংসদ ও মন্ত্রী থাকাকালীন নন্দীগ্রাম থানার আইসি ছিলেন তিনি। বাকিরাও দীর্ঘদিন পূর্ব মেদিনীপুরের বিভিন্ন থানার ওসির দায়িত্ব সামলেছেন।

পূর্ব মেদিনীপুর থেকে একেবারে উত্তরবঙ্গে বদলি নিয়ে পুলিশমহলে শোরগোল শুরু হয়েছে। তবে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার এই বদলিতে অস্বাভাবিক কিছু দেখছেন না। তিনি বলেন, ‘বদলির নির্দেশিকায় আমার সই নেই। তবে এটুকু বলতে পারি দীর্ঘদিন ধরে তাঁরা একই জায়গায় কর্মরত ছিলেন। তাই নিয়ম মেনে তাঁদের সরানো হয়েছে। এর মধ্যে উত্তরবঙ্গ – দক্ষিণবঙ্গ খোঁজা ঠিক নয়।’

 

বন্ধ করুন