বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাসনাবাদে দূরপাল্লার ট্রেনের টিকিট জাল করে ধৃত ১
এই দোকান থেকেই যুবককে গ্রেফতার করে RPF
এই দোকান থেকেই যুবককে গ্রেফতার করে RPF

হাসনাবাদে দূরপাল্লার ট্রেনের টিকিট জাল করে ধৃত ১

  • শুক্রবার রাতে হাসনাবাদ বাসস্ট্যান্ডের একটি সাইবার ক্যাফেতে হানা দেন বারাসাত আরপিএফের আধিকারিকরা। তখন রাজধানী এক্সপ্রেসের জাল টিকিট তৈরি করে এক ব্যক্তিকে দিচ্ছিলেন সাবির।

হাসনাবাদে বড়সড় জাল টিকিটের পর্দা ফাঁস করলো রেল পুলিশ। বসিহাট মহাকুমার হাসনাবাদ বাসস্ট্যান্ডে বনবিবি সেতুর কাছের ঘটনা। বিশেষ সফটওয়্যারের মাধ্যমে রেলের টিকিট জাল করার অভিযোগে সাবির মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছেন রেল পুলিশের আধিকারিকরা।

শুক্রবার রাতে হাসনাবাদ বাসস্ট্যান্ডের একটি সাইবার ক্যাফেতে হানা দেন বারাসাত আরপিএফের আধিকারিকরা। তখন রাজধানী এক্সপ্রেসের জাল টিকিট তৈরি করে এক ব্যক্তিকে দিচ্ছিলেন সাবির। তাঁকে হাতেনাতে ধরেন আধিকারিকরা। গ্রেফতার করা হয় সাবিরকে। আটক করা হয় কম্পিউটারসহ সাইবার ক্যাফের অন্যান্য যন্ত্রাংশ। 

পরিবারের দাবি, যুবক প্রতিবন্ধী। ৫ বছর ধরে সাইবার ক্যাফে চালান তিনি। তাঁর বিরুদ্ধে কারও কোনও অভিযোগ নেই। কেউ তাঁকে ফাঁসিয়েছে। 

রেল পুলিশের অনুমান, দীর্ঘদিন ধরে এভাবে টিকিট জাল করছিল ওই যুবক। সাধারণ মানুষকে এভাবে প্রতারিত করছিল সে। ধৃতের বাড়ি হাসনাবাদের ঢোক টুকরি গ্রামে। যুবকের পিছনে কোনও চক্র কাজ করছে কি না তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন