বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিঙুরে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুনের ঘটনায় গ্রেফতার ১
এই বাড়িতেই খুন হন চার জন। 
এই বাড়িতেই খুন হন চার জন। 

সিঙুরে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুনের ঘটনায় গ্রেফতার ১

  • বৃহস্পতিবার সকালে সিঙুরে পটেল পরিবারের চার সদস্য খুন হন। নিহতরা দীনেশ প্যাটেল, তাঁর স্ত্রী অনুসূয়া প্যাটেল, ছেলে ভাবিক ও বাবা পাভজি প্যাটেল।

সিঙুরে একই পরিবারের চার জনকে কুপিয়ে খুনের তদন্তে নেমে পরিবারের এক আত্মীয়কে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত ব্যক্তি মূল অভিযুক্ত যোগেশ ধাওয়ানির ভাই। তাঁকে জিজ্ঞাসাবাদ করে যোগেশের খোঁজ পাওয়ার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সিঙুরে পটেল পরিবারের চার সদস্য খুন হন। নিহতরা দীনেশ প্যাটেল, তাঁর স্ত্রী অনুসূয়া প্যাটেল, ছেলে ভাবিক ও বাবা মাভজি প্যাটেল। স্থানীয়রা জানিয়েছেন, ওই দিন সকালে যোগেশকে ধারালো অস্ত্র নিয়ে প্যাটেলদের বাড়িতে ঢুকতে দেখা যায়। কিছুক্ষণ পর বেরিয়ে যায় সে। এর পর বাসিন্দাদের আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয়রা। দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন পরিবারের ৪ সদস্য।

আহতদের উদ্ধার করে সিঙুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে দীনেশ ও অনুসূয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ভাবিক ও মাভজি পটেলকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। সেখানে মৃত্যু হয় তাঁদের।

পরিবার সূত্রে জানা গিয়েছে, এলাকায় প্রভাবশালী ব্যবসায়ী বলে পরিচিত প্যাটেল পরিবার। তাদের আদি বাড়ি গুজরাতে। সিঙুরে তারে একটি কাঠ চেরাইয়ের কল রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে দীনেশ প্যাটেলের সঙ্গে মামাতো ভাই যোগেশের বিবাদ চলছিল। তার জেরেই এই খুন।

বন্ধ করুন