বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিঘার পথে পর পর ২ দুর্ঘটনা, নিহত ১, আহত ৫
দুর্ঘটনাগ্রস্ত ২টি গাড়ি। 
দুর্ঘটনাগ্রস্ত ২টি গাড়ি। 

দিঘার পথে পর পর ২ দুর্ঘটনা, নিহত ১, আহত ৫

  • দিঘার পথে সাত সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের, আহত হয়েছেন ৩ জন। এদিন ভোর ৫টা নাগাদ জাতীয় সড়কের বালিসাইয়ের বাঁকশাল মোড়ের কাছে দিঘা ফেরৎ একটি মারুতি গাড়ি ও একটি বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রবল বৃষ্টির মধ্যে দিঘার পথে পর পর দুর্ঘটনা। সাবধানতা অবলম্বন না করে গাড়ি চালানোয় মৃত্যু হল একজনেক। আহত হয়েছেন ৫ জন।

সোমবার বিকেলে পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার - দিঘা ১১৬বি জাতীয় সড়কে চণ্ডীপুরে যাত্রীবাহী বাসের সাথে আবগারি দপ্তরের ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে দু’জন আহত হয়ছেন। সেই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে আবার দিঘার রাস্তায় দুর্ঘটনা।

দিঘার পথে সাত সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১ জনের, আহত হয়েছেন ৩ জন। এদিন ভোর ৫টা নাগাদ জাতীয় সড়কের বালিসাইয়ের বাঁকশাল মোড়ের কাছে দিঘা ফেরৎ একটি মারুতি গাড়ি ও একটি বোলেরো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মারুতি গাড়ির চালকের মৃত্যু হয়েছে। মৃতের পরিচয় জানা যায়নি। আহত হয়েছেন তিন জন। তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রামনগর থানার পুলিশ। দেহ উদ্ধার করে রাস্তা পরিষ্কার করে তারা।

স্থানীয়রা জানিয়েছেন, বৃষ্টির মধ্যে দ্রুতগতিতে গাড়ি চালানোয় এই পরিণতি। বারবার ওই সড়কে দুর্ঘটনায় পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

 

বন্ধ করুন