বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Student death: স্কুল ছুটির পর রাস্তা পার হতে গিয়ে খড়দহে সেন্ট জেভিয়ার্সের ছাত্রীকে পিষে দিল লরি, আহত ২ পড়ুয়া

Student death: স্কুল ছুটির পর রাস্তা পার হতে গিয়ে খড়দহে সেন্ট জেভিয়ার্সের ছাত্রীকে পিষে দিল লরি, আহত ২ পড়ুয়া

স্কুল ছুটির পর রাস্তা পার হতে গিয়ে খড়দহে ছাত্রীকে পিষে দিল লরি, আহত ২ পড়ুয়া

প্রতিদিনকার মতোই স্কুল ছুটি হওয়ার পর কল্যাণী এক্সপ্রেসওয়ে হয়ে একটি লেনে ওঠে রূপকথা। তার সঙ্গে ছিল অষ্টম শ্রেণির আরও দুই পড়ুয়া। তবে এক্সপ্রেসওয়ের মাঝে একটি কাটা লেন ধরে যেতেই ঘটে বিপত্তি। জানা যায়, ওই লেন পার করে অন্য একটি লেনে যাওয়ার পথেই উলটো দিক থেকে একটি ট্রাক এসে তাকে পিষে দেয়।

কলকাতার বেহালার ঘটনার পুনরাবৃত্তি হল উত্তর ২৪ পরগনার খড়দহে। স্কুল ছুটি হয়ে যাওয়ার পর রাস্তা পার করতে গিয়ে ছাত্রীকে পিষে দিল বেপরোয়া ট্রাক। তারফলে মৃত্যু হয়েছে খড়দহ রুইয়ার সেন্ট জেভিয়ার্স স্কুলের ওই ছাত্রীর। মৃত ছাত্রীর নাম রূপকথা দত্ত। এছাড়া আহত হয়েছে আরও দুই পড়ুয়া। তারা হাসপাতালে ভরতি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটক ট্রাককে পুলিশ বাজেয়াপ্ত করলেও চালক পলাতক। এই মুহূর্তে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

আরও পড়ুন: পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, টোটোকে পিষে দিল বেপরোয়া লরি, মৃত ৫, আহত ১১ জন

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রূপকথা দ্বাদশ শ্রেণির পড়ুয়া। প্রতিদিনকার মতোই স্কুল ছুটি হওয়ার পর কল্যাণী এক্সপ্রেসওয়ে হয়ে একটি লেনে ওঠে রূপকথা। তার সঙ্গে ছিল অষ্টম শ্রেণির আরও দুই পড়ুয়া। তবে এক্সপ্রেসওয়ের মাঝে একটি কাটা লেন ধরে যেতেই ঘটে বিপত্তি। জানা যায়, ওই লেন পার করে অন্য একটি লেনে যাওয়ার পথেই উলটো দিক থেকে একটি ট্রাক এসে তাকে পিষে দেয়। ঘটনায় অনেকটাই দূরে ছিটকে পড়ে ওই ছাত্রী। এছাড়াও ওই দুই পড়ুয়াও আহত হয়। 

এদিকে, ট্রাকটি ধাক্কা মারার পর কিছুটা দূরে গিয়ে দাঁড়িয়ে পড়ে। ঘটনাস্থলের কাছেই স্কুল। খবর পেয়ে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষীরা। পাশাপাশি স্থানীয় ব্যবসায়ী এবং অন্যান্য মানুষজন সেখানে ছুটে আসেন। আহত অবস্থায় তিন জনকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। তবে সেখানে রূপকথাকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

 ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কিত হয়ে পড়েন স্কুলের শিক্ষকরা। এই ঘটনার জেরে সাময়িকভাবে রাস্তায় বিক্ষোভ করেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমেছে মৃত ছাত্রীর পরিবারে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ট্রাক চালক। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

উল্লেখ্য, গত বছর একই ঘটনা ঘটেছিল বেহালার বড়িশা হাইস্কুলে। ওই স্কুলের দ্বিতীয় শ্রেণির পড়ুয়া সৌরনীল সরকারকে পিষে দিয়েছিল একটি লরি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছিল। ক্ষুব্ধ জনতা পুলিশের গাড়ি, বাইক ছাড়াও একাধিক গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কার্যত কাঁদানে গ্যাস ছুড়তে হয়েছিল পুলিশকে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

ভিক্টোরিয়া মেট্রো স্টেশন আসছে এবার! তৈরি হচ্ছে ‘ডি’ ওয়াল, মাটির কত নীচে নামবেন? মমতার ধমকের পরেই ঝকঝক করছে ফুটপাত, কতদিন থাকবে এমন? পুলিশের পাশে দাঁড়াল ইউনিয়ন আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য ভালো থাকবে কি? জানুন ২৬ জুনের রাশিফল বিগ বস-এ রণবীর,এরই মাঝে মুক্তি পেল 'অ্যক্সিডেন্ট অর কনস্পিরেসি গোধরা'র ট্রেলার এবারের টি২০ বিশ্বকাপে ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত, দেখে নিন কীভাবে? প্রাথমিক টেট পরীক্ষা মামলায় ভুল প্রশ্নের সংখ্যা কত?‌ পৃথক কমিটির ভাবনায় হাইকোর্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায়, একঝলকে ওয়ার্নারের কেরিয়ারর সেরা প্রাপ্তি... ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের মমতার এক ধমকেই নিভে গেল নবান্নের করিডরের লাইট, এসি চালালে বকবে না তো কেউ!

T20 WC 2024

ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.