বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Pilgrims of Jalpesh Dead: শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা কোচবিহারে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১০
চ্যাংরা বান্ধায় দুর্ঘটনাটি ঘটে

Pilgrims of Jalpesh Dead: শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা কোচবিহারে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ১০

  • ঘটনায় আরও অন্তত ১৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আহতরা আপাতত চিকিৎসাধীন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, যে গাড়িতে করে পুণ্যার্থীরা যাচ্ছিলেন, তাতে থাকা জেনরেটরে শর্ট সার্কিট হয়। এর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।

কোচবিহারে এক মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু অন্তত ১০ জনের। জানা গিয়েছে, মৃতরা সকলেই জল্পেশের মন্দিরে জল ঢালতে যাচ্ছিলেন। ঘটনায় আরও অন্তত ১৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে আহতরা আপাতত চিকিৎসাধীন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, যে গাড়িতে করে পুণ্যার্থীরা যাচ্ছিলেন, তাতে থাকা জেনরেটরে শর্ট সার্কিট হয়। এর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।

জানা গিয়েছে, কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জন পুণ্যার্থী একটি পিক-আপ ভ্যানে করে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাচ্ছিলেন। পিক-আপ ভ্যানটি চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার করার পরই এই দুর্ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। আমচকা বেশ কয়েকজন পুণ্যার্থী অজ্ঞান হয়ে যান। তা দেখে চালক গাড়িটিকে চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। এরপর হাসপাতালের চিকিৎসকরা ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন। এই আবহে অন্যান্য আহত পুণ্যার্থীরা দাবি করেছেন, গাড়ির জেনারেটরের শর্ট সার্কিটের কারণেই এই ঘটনা ঘটেছে।

ঘটনা প্রসঙ্গে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়ির জেনারেটর দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। সেই জেনারেটরে কোনও ভাবে শর্ট সার্কিট হয়ে যায়। এর জেরেই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। ঘটনার পর প্রথমে সকল পুণ্যার্থীকে চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আহত ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিকে যে গাড়িটি করে পুণ্যার্থীরা যাচ্ছিলেন, সেটিকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক। দুর্ঘটনাগ্রস্ত সকলেই শীতলকুচির বাসিন্দা বলে জানা গিয়েছে। সকলের পরিবারকেই খবর দেওয়া হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

বন্ধ করুন