বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পশ্চিম মেদিনীপুর খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ মহিলা ফুটবল দলের ১১ জন সদস্য
হাসপাতালে চিকিৎসাধীন মহিলা ফুটবল দলের ২ সদস্য। 
হাসপাতালে চিকিৎসাধীন মহিলা ফুটবল দলের ২ সদস্য। 

পশ্চিম মেদিনীপুর খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ মহিলা ফুটবল দলের ১১ জন সদস্য

  • তাঁদের সকলকেই ভর্তি করা হয় স্থানীয় গোয়ালতোড়ের কেওয়াকোল গ্রামীণ হাসপাতালে। তাঁদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

খাদ্যে বিষক্রিয়ার জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন পশ্চিম মেদিনীপুরের একটি ক্লাবের একাধিক মহিলা ফুটবলার। তাঁদের মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, গড়বেতা ৩ নম্বর ব্লকের নলবনা গ্রাম পঞ্চায়েতের ভাতুড়বাঁধি গ্রামে একটি স্থানীয় ক্লাবের হয়ে ফুটবল প্রতিযোগিতায় অংশ নিতে গিয়েছিল জেলার বিভিন্ন প্রান্তের মহিলা ফুটবল দলগুলি। তার মধ্যেই, গোয়ালতোড় থানার পশ্চিম মাইলির একটি দলের প্রায় সমস্ত সদস্যই খাদ্যে বিষক্রিয়াজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। তাঁদের সকলকেই ভর্তি করা হয় স্থানীয় গোয়ালতোড়ের কেওয়াকোল গ্রামীণ হাসপাতালে। তাঁদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। বাকি ৬-৭ জন কেওয়াকোল হাসপাতালেই চিকিৎসাধীন।

পশ্চিম মেদিনীপুর জেলার মহাকুমা ক্রীড়া সংস্থার অন্যতম পদাধিকারী তথা পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সন্দীপ সিংহ মেদিনীপুর মেডিক্যালে দাঁড়িয়ে বলেন, ‘অন্যান্য ফুটবল দলের খেলোয়াড়রা অসুস্থ না হলেও গোয়ালতোড়ের একটি ক্লাবের খেলোয়াড়রা অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। প্রত্যেকের চিকিৎসা ব্যবস্থা করা হয়েছে’।

 

বন্ধ করুন