বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজ্যে ফের নাবালিকা ধর্ষণ, প্রতিবেশী বৃদ্ধের লালসার শিকার ত্রয়োদশী
প্রতিবেশী বৃদ্ধের লালসার শিকার ত্রয়োদশী। প্রতীকি ছবি

রাজ্যে ফের নাবালিকা ধর্ষণ, প্রতিবেশী বৃদ্ধের লালসার শিকার ত্রয়োদশী

  • স্থানীয়রা জানিয়েছেন, বৃদ্ধের বিরুদ্ধে আগেও মহিলাদের সঙ্গে আশালীন ব্যবহার করার অভিযোগ উঠেছিল। তবে স্থানীয়ভাবে সে সব মিটিয়ে নিয়েছিলেন তাঁরা।

টিভি দেখানোর নাম করে ডেকে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনা আলিপুরদুয়ারের কুমারগ্রাম থানা এলাকার বারোবিশার। অভিযুক্তকে গ্রেফতার করেছে বারোবিশা ফাঁড়ির পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বৃদ্ধের বিরুদ্ধে আগেও মহিলাদের সঙ্গে আশালীন ব্যবহার করার অভিযোগ উঠেছিল। তবে স্থানীয়ভাবে সে সব মিটিয়ে নিয়েছিলেন তাঁরা। বৃহস্পতিবার বৃদ্ধ প্রতিবেশীর বাড়িতে যান। সেখানে প্রতিবেশীর ১৩ বছরের মেয়েকে টিভি দেখানোর নাম করে নিজের বাড়িতে নিয়ে যান তিনি। অভিযোগ, বাড়িতে নিয়ে গিয়ে কিশোরীকে দফায় দফায় ধর্ষণ করেন বৃদ্ধ। যার জেরে অসুস্থ হয়ে পড়ে কিশোরী। বাড়ি ফিরে মাকে সব কথা জানায় সে। এর পর বারোবিশা ফাঁড়িতে দায়ের হয় অভিযোগ।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, নির্যাতিতা কিশোরীর শারীরিক পরীক্ষা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। ওদিকে অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাঁকে আদালতে পেশ করা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অভিযুক্তের কড়া শাস্তি দাবি করেছে স্থানীয়রা।

 

বন্ধ করুন