বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে বিহার থেকে গ্রেফতার ২
প্রয়াত ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল। 
প্রয়াত ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল। 

ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে বিহার থেকে গ্রেফতার ২

  • হাওড়ার প্লাস্টিক ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে মূল অভিযুক্ত খুড়তুতো ভাই সোমনাথ মণ্ডল গত মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করেন। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে আরও ২ জনকে গ্রেফতার করল পূর্ব বর্ধমান পুলিশ। বিহার থেকে মেহেতাব আলম ও সৈয়দ আলম নামে ২ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। কলকাতার নারকেলডাঙায় ধৃতদের আস্তানা রয়েছে বলে জানা গিয়েছে। সব্যসাচীবাবু খুনে তাদের কী ভূমিকা তা জানতে জেরা করছেন গোয়েন্দারা।

হাওড়ার প্লাস্টিক ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল খুনে মূল অভিযুক্ত খুড়তুতো ভাই সোমনাথ মণ্ডল গত মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করেন। তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। জেলে গিয়ে সোমনাথকে জেরা করে এই দুই ব্যক্তির খোঁজ মিলেছে বলে জানান গোয়েন্দারা। খুনের পর ২ অভিযুক্ত বিহারে পালিয়েছে বলে জানতে পারেন। শুক্রবার তাদের বিহারের রামপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে পূর্ব বর্ধমান পুলিশ। এই নিয়ে ঘটনায় গ্রেফতারির সংখ্যা হল ৫।

গত ২৮ অক্টোবর পূর্ব বর্ধমানের দেরিয়াপুরে গ্রামের বাড়িতে খুন হন ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল। নিহত ব্যবসায়ীর বাবার দাবি, সম্পত্তি বিবাদের জেরে সব্যসাচীকে খুন করেছেন তাঁর খুড়তুতো ভাইরা। ঘটনায় জানিসার আলম নামে এক সুপারি কিলারকে গ্রেফতার করে পুলিশ। গত রবিবার জাভেদ আখতার নামে আরেক খুনিকে গ্রেফতার করা হয়। এরই মধ্যে মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করেন মূল অভিযুক্ত সোমনাথ মণ্ডল।

 

বন্ধ করুন