বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > দেগঙ্গায় ডাব ব্যবসায়ী খুনে গ্রেফতার ২
ধৃত আনারুল মণ্ডল।
ধৃত আনারুল মণ্ডল।

দেগঙ্গায় ডাব ব্যবসায়ী খুনে গ্রেফতার ২

  • ঘটনার তদন্তে নামেন দেগঙ্গা থানার আইসি সুমিত মণ্ডল। দুমাস ধরে  একাধিক মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত চালান তিনি। সঙ্গে চিহ্নিত করা হয় এলাকার দুষ্কৃতীদের।

দেগঙ্গায় ডাব ব্যবসায়ী খুনের কিনারা করল দেগঙ্গা থানার পুলিশ। এই খুনের মূল অভিযুক্ত-সহ ২ জনকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা।  ধৃত আনারুল মণ্ডল (২৪) এবং মৃত্যুঞ্জয় দাস(৩০) খুনের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।   

গত ১৩ এপ্রিল রাত দশটা নাগাদ র হাদিপুর-ঝিকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সরদারপাড়া এলাকার বাসিন্দা ডাব ব্যবসায়ী আতিয়ার মোল্লাকে গলার নলি কেটে খুন করে দুষ্কৃতীরা। তখন স্কুটার চালিয়ে বাড়ি ফিরছিলেন ওই ডাব ব্যবসায়ী। ঘটনার পর মৃত আতিয়ার মোল্লার স্কুটার ও মোবাইল ফোন উদ্ধার করে দেগঙ্গা থানার পুলিশ। 

ঘটনার তদন্তে নামেন দেগঙ্গা থানার আইসি সুমিত মণ্ডল। দুমাস ধরে  একাধিক মোবাইল ফোনের সূত্র ধরে তদন্ত চালান তিনি। সঙ্গে চিহ্নিত করা হয় এলাকার দুষ্কৃতীদের। শনিবার রাতে দেগঙ্গার হাদিপুর ঝিকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে এই খুনের মূল অভিযুক্ত আনারুল মণ্ডল ও তার সহযোগী মৃত্যুঞ্জয় দাসকে গ্রেফতার করে দেগঙ্গা থানার পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা খুনের কথা স্বীকার করেছে। নারীঘটিত একটি বিষয়কে কেন্দ্র করে আতিয়ারকে খুন করে তার প্রতিবেশী খুড়তুতো ভাই আনারুল মণ্ডল। দেগঙ্গা থানা সূত্রে জানা গিয়েছে,এই খুনের পিছনে আরো দুজন রয়েছে তা স্বীকার করেছে  দুষ্কৃতীরা।  তাদের খোঁজে তল্লাশি চলছে। 

 

বন্ধ করুন