বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভরা বর্ষায় নদীতে নেমে সেলফি তুলতে গিয়ে সলিলসমাধি ২ যুবকের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভরা বর্ষায় নদীতে নেমে সেলফি তুলতে গিয়ে সলিলসমাধি ২ যুবকের

  • বিপদ বুঝে উদ্ধারে ঝাঁপান স্থানীয়রা। তাঁদের চেষ্টাতেই ২ জনের নিথর দেহ উদ্ধার হয়। ১ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সামসি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভরা বর্ষায় মহানন্দা নদীর খোলা স্লুইস গেটে জলে নেমে সেলফি তুলতে গিয়ে মৃত্যু হল ২ যুবকের। শুক্রবার মালদার পুখুরিয়া থানার মাগুরায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মৃত বিবেক রোশন (২২) ও আসিফ হোসেন (২২)। স্থানীয়দের তৎপরতায় আনোয়ার শেখ নামে যুবককে জীবিত উদ্ধার করা গিয়েছে। সামসি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

স্থানীয়রা জানিয়েছেন, মহানন্দার জল বাড়ায় কয়েকদিন আগেই পুখুরিয়া থানার মাগুড়ায় স্লুইস গেটটি খুলে দিয়েছে সেচ দফতর। প্রবল বেগে জল বইছে সেই স্লুইস গেট দিয়ে। সেখানে নেমে গত কয়েকদিন ধরে দাপাদাপি করছে স্থানীয় কিছু যুবক। শুক্রবার তেমনই জলকেলি করতে যায় কুতুবগঞ্জের বাসিন্দা তিন যুবক। প্রবল স্রোতে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করে তারা। তখনই একসঙ্গে ভেসে যায় তিন জনই।

বিপদ বুঝে উদ্ধারে ঝাঁপান স্থানীয়রা। তাঁদের চেষ্টাতেই ২ জনের নিথর দেহ উদ্ধার হয়। ১ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করে সামসি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনায় প্রশাসনিক গাফিলতির অভিযোগ করেছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, স্লুইস গেট খোলার পর থেকেই যুবকরা সেখানে নানা রকম বিপজ্জনক কাজকর্ম করছে। অথচ পুলিশের তরফে বাধা দেওয়ার কেউ নেই। ঘটনাস্থল থেকে থানার দূরত্ব যদিও কয়েক কিলোমিটার।

 

বন্ধ করুন