বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় গঙ্গায় মিলল জোড় মৃতদেহ, উত্তর প্রদেশ থেকে ভেসে আসা বলে অনুমান
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মালদায় গঙ্গায় মিলল জোড় মৃতদেহ, উত্তর প্রদেশ থেকে ভেসে আসা বলে অনুমান

  • প্রশাসনের তরফে জানানো হয়েছে, দেহ কোথা থেকে ভেসে এল তার তদন্ত হবে। দেহ করোনায় মৃতদেরই কি না তা জানতে করা হবে ফরেন্সিক পরীক্ষা।

উত্তর প্রদেশে করোনায় মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দেওয়া নিয়ে আতঙ্কের মধ্যেই পশ্চিমবঙ্গের মালদায় নদী থেকে উদ্ধার হল ২টি দেহ। শনিবার সকালে মালদার মানিকচকের ভূতনির চরে গঙ্গায় দেহ দুটি দেখতে পান মৎস্যজীবীরা। পুলিশে খবর দিলে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রশাসনের তরফে জানানো হয়েছে, দেহ কোথা থেকে এসেছে তার বিস্তারিত তদন্ত হবে। 

গত মাসে উত্তর প্রদেশ ও বিহারে করোনা আক্রান্ত হয়ে মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দেওয়া হচ্ছে বলে খবর মেলে। এরকম কয়েক শো দেহ গঙ্গার পার থেকে উদ্ধারও হয়। তার পরই রাজ্যেও দেহ ভেসে আসতে পারে এই আশঙ্কায় মালদায় গঙ্গা নদীতে পাহারা বসায় রাজ্য প্রশাসন। এতদিন কিছু না মিললেও শনিবার মানিকচকের হীরানন্দপুর এলাকায় কচুরিপানার নীচে ২টি দেহ দেখতে পান স্থানীয় মৎস্যজীবীরা। মানিকচক থানার পুলিশ এসে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। 

প্রশাসনের তরফে জানানো হয়েছে, দেহ কোথা থেকে ভেসে এল তার তদন্ত হবে। দেহ করোনায় মৃতদেরই কি না তা জানতে করা হবে ফরেন্সিক পরীক্ষা। ওদিকে আগে থেকেই এলাকায় করোনায় মৃতদের লাশ নিয়ে ছড়িয়েছিল আতঙ্ক। দেহ মেলার পর থেকে গঙ্গার ধারকাছ মাড়াচ্ছেন না কেউ। 

 

বন্ধ করুন