বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রাকের ধাক্কায় নিহত ২, পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ নন্দকুমারে
দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটি।

ট্রাকের ধাক্কায় নিহত ২, পুলিশের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ নন্দকুমারে

  • রবিবার দুপুরে মেচেদা - হলদিয়া ৪১ নম্বর জাতীয় সড়কের হাঁসগেড়িয়া এলাকায় এক পথচারীকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়ে একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় একটি শিশুর।

ডাম্পারের ধাক্কায় এক শিশুসহ মহিলার মৃত্যুতে উত্তেজনা ছড়ালো পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানার হাঁসগেড়িয়া এলাকায়। ঘটনাস্থলে নন্দকুমার থানার পুলিশকর্মীদের ঘিরে তীব্র বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসীরা। এলাকাবাসীর অভিযোগ, পুলিশের তোলাবাজির জন্য এই ঘটনা ঘটেছে।

রবিবার দুপুরে মেচেদা - হলদিয়া ৪১ নম্বর জাতীয় সড়কের হাঁসগেড়িয়া এলাকায় এক পথচারীকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়ে একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় একটি শিশুর। আহতদের তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলে এক মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। আহত দুই জনের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নন্দকুমার থানার পুলিশ। পুলিশকর্মীদের দেখেই তীব্র বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসীরা। এলাকা বাসীদের অভিযোগ রাস্তায় তোলাবাজি করেছিল পুলিশ। তোলা না দিয়ে একটি ট্রাক বেরিয়ে আসায় তাকে তাড়া করে পুলিশের গাড়ি। দ্রুতবেগে পালানোর সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। এর পরই রাস্তার পাশে দোকানে ঢুকে পড়ে সেটি। মৃত শিশু ও মহিলার নাম ও পরিচয় জানা যায়নি। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

এই ঘটনায় পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন