বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেল লাইনে মোবাইল ফোনে গেম খেলতে বসে ট্রেনের ধাক্কায় মৃত ২ বন্ধু
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রেল লাইনে মোবাইল ফোনে গেম খেলতে বসে ট্রেনের ধাক্কায় মৃত ২ বন্ধু

  • জয় দে নামে আরেক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

রেল লাইনে বসে গেম খেলতে গিয়ে মৃত্যু হল ২ যুবকের। বুধবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার ঠাকুরনগর স্টেশনের কাছে দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হয়েছে আরও ১ যুবক। তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যায় ডাউন লাইনের পাশে বসে কানে ইয়ারফোন গুঁজে মোবাইল ফোনে গেম খেলছিলেন ৩ বন্ধু। তখনই শিয়ালদাগামী ট্রেন তাঁদের ধাক্কা মারে। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তিন বন্ধু। তাঁদের মধ্যে অতনু বিশ্বাস (২৫) ও শুভজিৎ পাল (১৯) নামে ২ জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। জয় দে নামে আরেক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপাড়া হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। নিহতদের বাড়ি ঠাকুরনগরের শিমুলপুরে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ‘রেল লাইনের পাশে বসে কানে হেডফোন গুঁজে গেম খেলছিল ৩ বন্ধু। দুজনকে ট্রেন ধাক্কা মারে। তৃতীয় জন পালাতে গেলে তারও মাথায় ধাক্কা লাগে।’ GRP-র তরফে জানানো হয়েছে, রেল লাইনে মৃতদেহের পাশ থেকে উদ্ধার হয়েছে ২টি ইয়ারফোন।

 

বন্ধ করুন