বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোর রাতে সিউড়ির কাছে গাড়ির সঙ্গে লরির সংঘর্ষ, মৃত ২
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করছে পুলিশ।
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করছে পুলিশ।

ভোর রাতে সিউড়ির কাছে গাড়ির সঙ্গে লরির সংঘর্ষ, মৃত ২

  • সোমবার ভোর ৪.৩০ মিনিট নাগাদ সিউড়ির কাছে তারাপীঠগামী চার চাকা গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি বাসের। গাড়িটিতে চালক ছাড়াও ছিলেন একই পরিবারের ৪ সদস্য।

সোমবার ভোরে বীরভূমের সিউড়ির কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। আহত ৩। হলদিয়া থেকে তারাপীঠ যাওয়ার পথে সিউড়ির কাছে দুর্ঘটনাগ্রস্ত হয় গাড়িটি। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। খবর পেয়ে পরে পৌঁছয় পুলিশ।

সোমবার ভোর ৪.৩০ মিনিট নাগাদ সিউড়ির কাছে তারাপীঠগামী চার চাকা গাড়িটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি বাসের। গাড়িটিতে চালক ছাড়াও ছিলেন একই পরিবারের ৪ সদস্য।সংঘর্ষের পর মাঠে নেমে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালক ও সামনের আসনের আরোহীর। ভোরে খবর পেয়ে সেখানে পৌঁছন গ্রামবাসীরা। গাড়ি থেকে ৩ জন আহতকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠান তাঁরা। আহতদের মধ্যে ১ জন মহিলা ও ১টি শিশু রয়েছে বলে জানা গিয়েছে। মহিলার অবস্থা গুরুতর।

খবর দেওয়া হয় পুলিশে। সিউড়ি থানার আধিকারিকরা পৌঁছে গাড়িটি ক্রেন দিয়ে নয়ানজুলি থেকে তোলেন। উদ্ধার করা হয় দেহদুটিকে। ময়নাতদন্তের জন্য দেহ দুটি সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদের নাম এখনো জানা যায়নি। ঘাতক লরিটি পলাতক। সেটিকে খুঁজছে পুলিশ।

 

বন্ধ করুন