বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২

চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২

রাজ্য সরকারের জনস্বাস্থ্য কারিগরি দফতরের জলের ট্যাঙ্ক পরিষ্কার করতে উঠে মৃত্যু ২ শ্রমিকের। 

তবে BSF নয়, এবার কাগঠড়ায় রাজ্য সরকার। চকচকা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শ্যামল কার্জি জানান, জলের ট্যাঙ্কটির বয়স প্রায় কুড়ি বছর। বেহাল অবস্থায় পড়েছিল এই ট্যাঙ্ক। তাই টেন্ডার ডেকে জলের ট্যাঙ্ক পরিষ্কার করার কাজ শুরু হয়েছিল।

উত্তর দিনাজপুরে চোপড়ার ছায়া এবার কোচবিহারে। সরকারি কাজ চলাকালীন মৃত্যু হল ২ শ্রমিকের। বুধবার কোচবিবারের বাবুরঘাট – চকচকা গ্রাম পঞ্চায়েতের দাস পাড়ায় রাজ্য সরকারের জনস্বাস্থ্য কারিগরি দফতরের জলের ট্যাঙ্ক পরিষ্কার করতে উঠে রেলিং ভেঙে মৃত্যু হল ২ জন শ্রমিকের।

আরও পড়ুন: পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

চলতি মাসে উত্তর দিনাজপুরের চোপড়ায় বিএসফের নালা তৈরির কাজ চলাকালীন মাটি ধসে মৃত্যু হয়েছিল ৪টি শিশুর। সেই ঘটনায় বিএসএফের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে রাজ্যপালের দ্বারস্থ হয়েছিল শাসকদলের প্রতিনিধিরা। ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছিল রাজ্যের তরফে। ঘটনাস্থলে গিয়েছিলেন রাজ্যপাল। তবে BSFএর তরফে জানানো হয়েছিল, কাজটি চলছিল ঠিকাদারের অধীনে। এক্ষেত্রে তাদের দোষারোপ করা ঠিক নয়। তবে ঘটনাটি মর্মান্তিক।

ঠিক একই রকম ঘটনায় এবার কোচবিবারের চকচকায় প্রাণ গেল ২ জন শ্রমিকের। তবে BSF নয়, এবার কাগঠড়ায় রাজ্য সরকার। চকচকা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শ্যামল কার্জি জানান, জলের ট্যাঙ্কটির বয়স প্রায় কুড়ি বছর। বেহাল অবস্থায় পড়েছিল এই ট্যাঙ্ক। তাই টেন্ডার ডেকে জলের ট্যাঙ্ক পরিষ্কার করার কাজ শুরু হয়েছিল। তুফানগঞ্জ থেকে শ্রমিক এসেছিল জলের ট্যাঙ্ক পরিষ্কার করতে। তখনই বেহাল জলের ট্যাঙ্কের রেলিং ভেঙে ২ জন শ্রমিক নীচে পড়ে যান। তাঁদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে কোচবিহারে নিয়ে যাই। সেখানে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে

আরও পড়ুন: পুলিশি হেফাজতেই রয়েছেন শেখ শাহজাহান, চলছে শেষ মুহূর্তের দর কষাকষি: শুভেন্দু

তাঁর দাবি, জলের ট্যাঙ্কটির বর্তমান পরিস্থিতি কী তা সমীক্ষা না করেই শ্রমিকদের ট্যাঙ্কে তুলে দিয়েছিলেন ঠিকাদার। যার জেরে এই দুর্ঘটনা। মৃতদের নাম পরিচয় এখনো জানা যায়নি বলে জানিয়েছেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.