বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ত্রাণ শিবিরে চাই আমিষ খাবার, বিরোধিতা করায় ছুরি দিয়ে কোপানো হল ২ গ্রামবাসীকে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ত্রাণ শিবিরে চাই আমিষ খাবার, বিরোধিতা করায় ছুরি দিয়ে কোপানো হল ২ গ্রামবাসীকে

  • অভিযোগ, বচসার মধ্যেই আমিনউদ্দিন লস্কর, রাজ্জাক লস্কর-সহ একদল গ্রামবাসী অপরপক্ষকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে। ইটের ঘায়ে আহত হয়ে তারা মাটিতে লুটিয়ে পড়লে তাদের ছুরি দিয়ে কোপানো হয় বলে অভিযোগ।

ত্রাণ শিবিরে পাতে চাই আমিষ। এই দাবিতে দুপক্ষের সংঘর্ষে উত্তপ্ত বাসন্তীর রানিগড়ের একটি ত্রাণশিবিরে। ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গিয়েছে, ঘূর্ণিঝড় ইয়াসের দাপট থেকে বাঁচতে মঙ্গলবার থেকে বাসন্তীর রানিগড় স্কুলের ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছিলেন বেশ কয়েকজন গ্রামবাসী। সেখানেই রান্নাবান্না করে চলছিল খাওয়াদাওয়া। বৃহস্পতিবার সেখানে একপক্ষ মাছ – মাংস রান্না করে খাওয়ার দাবি তোলে। সরকারের তরফে এসব দেওয়া ব্যবস্থা না থাকলেও নিজেরাই খরচ করে এসব রান্না করবে বলে দাবি জানাতে থাকে তারা। বিরোধিতা করে অপর একদল গ্রামবাসী। এই নিয়ে দুপক্ষের মধ্যে বিবাদ শুরু হয়। 

অভিযোগ, বচসার মধ্যেই আমিনউদ্দিন লস্কর, রাজ্জাক লস্কর-সহ একদল গ্রামবাসী অপরপক্ষকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে। ইটের ঘায়ে আহত হয়ে তারা মাটিতে লুটিয়ে পড়লে তাদের ছুরি দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে প্রথমে বাসন্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান গ্রামবাসীরা। অবস্থার অবনতি হলে তাদের ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

ঘটনায় ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহতরা। তদন্তে নেমেছে পুলিশ।

 

বন্ধ করুন