বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঘাটালে মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত ২
প্রতীকি ছবি

ঘাটালে মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত ২

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নতুন স্কুটারটি চালাচ্ছিলেন একজন পুরুষ। পিছনে বসে ছিলেন এক মহিলা। চন্দ্রকোনাগামী একটি ডাম্পার স্কুটারটিকে পিছন থেকে ধাক্কা মারে।

বর্ষবরণের আগের সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের ঘাটালে মর্মান্তিক পথদুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। নিহতরা নাসির আলি (৪৩) ও টুম্পা দাস (৩৪)। শুক্রবার সন্ধ্যায় ঘাটাল – পাঁশকুড়া রাজ্য সড়কে একটি স্কুটারের পিছনে ডাম্পার ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। এর জেরে এলাকায় সাময়িক উত্তেজনা ছড়ায়। স্থানীয় একটি বর্ষবরণের অনুষ্ঠান বন্ধ করে দেয় পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নতুন স্কুটারটি চালাচ্ছিলেন একজন পুরুষ। পিছনে বসে ছিলেন এক মহিলা। চন্দ্রকোনাগামী একটি ডাম্পার স্কুটারটিকে পিছন থেকে ধাক্কা মারে। এর পর টানতে টানতে সেটিকে বেশ কিছুদূর নিয়ে যায়। দুই আরোহী ছিটকে পড়েন রাস্তায়। মহিলার ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুরুষ আরোহীর মৃত্যু হয় কয়েক মিনিট পরে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘাটাল থানার পুলিশ। দুর্ঘটনাস্থলের কাছে একটি বর্ষবরণের অনুষ্ঠানে লাউড স্পিকার বাজছিল। উত্তেজনা প্রশমণে অনুষ্ঠানটি বন্ধ করার নির্দেশ দেন আধিকারিকরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গাড়িটিকেও আটক করেছে তারা।

 

বন্ধ করুন