বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্টেশনে পৌঁছতে রেল লাইন ধরে হাঁটাই হল কাল, ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ যুবকের
প্রতীকি ছবি

স্টেশনে পৌঁছতে রেল লাইন ধরে হাঁটাই হল কাল, ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ যুবকের

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেই সময় আপ ও ডাউন লাইনে একসঙ্গে ট্রেন চলে আসে। এর ফলে দুই ট্রেনের চালকই ট্রেনের হেডলাইট নিভিয়ে দেন। ফলে ট্রেন যে আসছে তা বুঝতে পারেননি ২ যুবক।

রেল লাইনের ওপর দিয়ে হেঁটে স্টেশনে পৌঁছতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ২ যুবকের। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার বালিগঞ্জ – বজবজ শাখার আকড়া স্টেশনের। বৃহস্পতিবার রাত ৯.৩০ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে। তরতাজা ২ যুবককে হারিয়ে বিহ্বল পরিবারগুলি।

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত সুরজিৎ ভৌমিক ও শিবম সর্দার। বৃহস্পতিবার রাতে রেল লাইনের ওপর দিয়ে হেঁটে বন্ধু সুরজিৎকে আকড়া স্টেশনে ট্রেনে তুলতে এসেছিলেন জগন্নাথনগরের বাসিন্দা শিবম। দুজনে সহকর্মী বলে জানা গিয়েছে। অফিসের কোনও প্রয়োজনেই শিবমের বাড়িতে এসেছিলেন বাখরাহাটের বাসিন্দা সুরজিৎ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেই সময় আপ ও ডাউন লাইনে একসঙ্গে ট্রেন চলে আসে। এর ফলে দুই ট্রেনের চালকই ট্রেনের হেডলাইট নিভিয়ে দেন। ফলে ট্রেন যে আসছে তা বুঝতে পারেননি ২ যুবক। লাইন থেকে সরার সুযোগও পাননি তাঁরা। ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের।

গভীর রাতে ঘটনাস্থল থেকে দেহদুটি উদ্ধার করে GRP.

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২ বন্ধু রেল লাইন ধরে স্চেশনের দিকে যাচ্ছিলেন। ২টি ট্রেনই প্রবল গতিতে ছুটছিল। আপ ও ডাউন ২টি ট্রেনেরই হেডলাইট ছিল বন্ধ। রেল লাইনও ছিল অন্ধকার। ফলে ট্রেন খুব কাছে এসে গেলেও বুঝতে পারেনি তারা।

এই ঘটনায় বাকরুদ্ধ ২ পরিবার। মুহূর্তের অসতর্কতায় তর তাজা ২টি প্রাণ ঝরে যাওয়ায় শোকাহত এলাকাবাসীও।

 

বন্ধ করুন