বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত উত্তরবঙ্গের আরও ২ সাংসদ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা আক্রান্ত উত্তরবঙ্গের আরও ২ সাংসদ

  • রবিবার এক ফেসবুক লাইভে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সুকান্ত মজুমদার।

করোনা আক্রান্ত হলেন উত্তরবঙ্গের ২ সাংসদ। করোনা সংক্রমণ মিলেছে বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার ও রাজ্যসভায় তৃণমূলের সাংসদ শান্তা ছেত্রীর দেহে। সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে দিল্লিতে গিয়েছেন সুকান্ত মজুমদার। ওদিকে দার্জিলিংয়েই রয়েছেন শান্তা দেবী।

সোমবার থেকে শুরু হচ্ছে সংসদের বাদল অধিবেশন। তার আগে প্রত্যেক সাংসদের করোনা পরীক্ষা বাধ্যতামূলক বলে জানিয়েছেন স্পিকার। সেই নির্দেশ অনুসারে করোনা পরীক্ষা করান সুকান্ত মজুমদার ও শান্তা ছেত্রী। শনিবার রাতে ২ জনের রিপোর্টই পজিটিভ এসেছে। 

রবিবার এক ফেসবুক লাইভে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান সুকান্ত মজুমদার। জানান আপাতত ১০ দিন দিল্লিতে নিজের ফ্ল্যাটে আইসোলেশনে থাকবেন তিনি। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের সতর্কতা অবলম্বন করতে বলেছেন সাংসদ।

উলটো দিকে শান্তাদেবী পরীক্ষা করিয়েছিলেন দার্জিলিং জেলা হাসপাতালে। রবিবার তাঁর দিল্লি যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা রিপোর্ট পজিটিভ আসার তাঁর আর দিল্লি যাওয়া হচ্ছে না। শিলিগুড়ির করোনা হাসপাতালে ভর্তি হতে পারেন তিনি। 

বলে রাখি, গত কয়েকদিনে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব ও জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণ ধরা পড়েছে জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্তকুমার রায়ের দেহে। শনিবার বিকেলে আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। 

 

বন্ধ করুন