বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২
প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২। (ছবিটি প্রতীকী)
প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২। (ছবিটি প্রতীকী)

প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২

কী কারণে ছুরি বের করা হল সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ।

‌ডিজের তালে তালে নাচ। আর সেই নাচের সঙ্গে সঙ্গেই এগিয়ে যাচ্ছে প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রা। কিন্তু এরই মাঝে দু'পক্ষের মধ্যে বেঁধে যায় বচসা। আর সেই বচসার জেরেই আচমকাই ছুরি বের করে এলোপাথাড়ি চালাতে থাকে এক যুবক। ঘটনায় ২ জন আহত হন। তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের বীরপাড়ায় ডিমডিমা চা বাগানে। শুক্রবার রাতে প্রতিমা নিরঞ্জনের পাড়ার ছেলেরা ডিজে বাজিয়ে নাচগান শুরু করে। সকলে মজাই করছিলেন। আচমকাই দুই পক্ষের মধ্যে ঝামেলা বেঁধে যায়। সেই ঝামেলা গড়ায় কথা কাটাকাটিতে। আর তা থেকে হাতাহাতি পর্যন্ত হয়ে যায়। ঠিক তখনই এক যুবক পকেট থেকে ছুরি বের করে এলোপাথাড়ি চালাতে শুরু করে। আশেপাশের অনেকেই তখন হকচকিয়ে যান। কিছু বুঝে ওঠার আগেই ছুরির আঘাতে ২ জন আহত হন। এরপরই গোটা পরিস্থিতি আরও উত্তপ্ত হতে শুরু করে।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দা গুরু লোহার ও তাঁর ছেলের নাম উঠে আসতে থাকে। এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে গুরু লোহারের বাড়িতে চড়াও হয়। গুরু ও তাঁর ছেলেকে বেধড়ক মারধর শুরু করেন। রাতভোর গুরু ও তাঁর ছেলেকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দা। ঘটনাস্থলে রাতেই চলে আসে বীরপাড়া থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ। কিন্তু কী কারণে ছুরি বের করা হল সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ। কী কারণে এই অশান্তি বাঁধল, পুলিশ তাও খতিয়ে দেখছে।

বন্ধ করুন