বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২

প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২

প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রায় এলোপাথাড়ি ছুরি যুবকের, আলিপুরদুয়ারে আহত ২। (ছবিটি প্রতীকী)

‌ডিজের তালে তালে নাচ। আর সেই নাচের সঙ্গে সঙ্গেই এগিয়ে যাচ্ছে প্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রা। কিন্তু এরই মাঝে দু'পক্ষের মধ্যে বেঁধে যায় বচসা। আর সেই বচসার জেরেই আচমকাই ছুরি বের করে এলোপাথাড়ি চালাতে থাকে এক যুবক। ঘটনায় ২ জন আহত হন। তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের বীরপাড়ায় ডিমডিমা চা বাগানে। শুক্রবার রাতে প্রতিমা নিরঞ্জনের পাড়ার ছেলেরা ডিজে বাজিয়ে নাচগান শুরু করে। সকলে মজাই করছিলেন। আচমকাই দুই পক্ষের মধ্যে ঝামেলা বেঁধে যায়। সেই ঝামেলা গড়ায় কথা কাটাকাটিতে। আর তা থেকে হাতাহাতি পর্যন্ত হয়ে যায়। ঠিক তখনই এক যুবক পকেট থেকে ছুরি বের করে এলোপাথাড়ি চালাতে শুরু করে। আশেপাশের অনেকেই তখন হকচকিয়ে যান। কিছু বুঝে ওঠার আগেই ছুরির আঘাতে ২ জন আহত হন। এরপরই গোটা পরিস্থিতি আরও উত্তপ্ত হতে শুরু করে।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দা গুরু লোহার ও তাঁর ছেলের নাম উঠে আসতে থাকে। এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে গুরু লোহারের বাড়িতে চড়াও হয়। গুরু ও তাঁর ছেলেকে বেধড়ক মারধর শুরু করেন। রাতভোর গুরু ও তাঁর ছেলেকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দা। ঘটনাস্থলে রাতেই চলে আসে বীরপাড়া থানার পুলিশ। পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ। কিন্তু কী কারণে ছুরি বের করা হল সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ। কী কারণে এই অশান্তি বাঁধল, পুলিশ তাও খতিয়ে দেখছে।

বাংলার মুখ খবর

Latest News

ভারতে প্রতি মিনিটে বাধ্য হয়ে বিয়ের পিঁড়িতে বসেন ৩ নাবালিকা! মর্মান্তিক রিপোর্ট অস্বাস্থ্যকর খাবার নিষিদ্ধ, কলেজে আর পিৎজা-বার্গার পাওয়া যাবে না! আরও একটি পালক, মোহনবাগানরত্ন পাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেরা প্লেয়ার পেত্রাতোস ভাতের হোটেল চালানো নন্দিনীর এ কী রূপ! হাতে পানীয়ের গ্লাস, নেচে ঝড় তুললেন পাবে গুরু পূর্ণিমা ২০২৪ র তিথি কখন থেকে পড়বে? সর্বার্থ সিদ্ধিযোগের শুভ সময় দেখে নিন দুর্ঘটনায় হেল্পলাইন নম্বর চালু রেলের, ট্রেনটির যাওয়ার কথা ছিল বাংলার ওপর দিয়েই অনেকের হাতেই থাকে ভ্যাকসিনের গোল ছাপ! কীসের টিকা এটি? এখন আর দেখা যায় না কেন শুভেন্দুর বিরুদ্ধে সব মামলার কেস ডায়েরি তলব কলকাতা হাইকোর্টের, পুলিশ কত সময় পেল? নিট প্রশ্নফাঁস মামলায় NTA-কে বড় নির্দেশ সুপ্রিম কোর্টের, পরবর্তী শুনানি কবে? বিশেষ বুট পরে ইন্টার মায়ামির ম্যাচে লিওনেল মেসি! চোট নিয়েই দলের জয় দেখলেন LM10

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.