বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় সীমান্ত লাগোয়া গ্রামে জালনোট পাচাকারী ধরতে গিয়ে হাঁসুয়ার কোপ খেলেন ওসি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মালদায় সীমান্ত লাগোয়া গ্রামে জালনোট পাচাকারী ধরতে গিয়ে হাঁসুয়ার কোপ খেলেন ওসি

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে দৌলতপুর গ্রামে এক জালনোট পাচারকারীকে গ্রেফতার করতে যান কুম্ভীরা ফাঁসির ওসি তনভির আজাদ ও এসআই সমীরকুমার সিনহা।

মালদার সীমান্তবর্তী গ্রামে জালনোট পাচারকারীকে গ্রেফতার করতে গিয়ে উন্মত্ত জনতার হাতে আক্রান্ত হলেন ওসি-সহ ২ পুলিশকর্মী। আহত হয়েছেন এক সিভিক ভলান্টিয়ারও। শনিবার দুুপুরে বৈষ্ণবনগরের বখরাবাদ গ্রাম পঞ্চায়েতের দৌলতপুর গ্রামে। ওসি ও এক এসআইকে হাঁসুয়ার কোপ মারে দুষ্কৃতীরা। ঘটনার পর থেকে ৫ দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে দৌলতপুর গ্রামে এক জালনোট পাচারকারীকে গ্রেফতার করতে যান কুম্ভীরা ফাঁসির ওসি তনভির আজাদ ও এসআই সমীরকুমার সিনহা। অভিযুক্তকে পুলিশ ভ্যানে তোলার সময় বাঁশ-লাঠি-হাঁসুয়া নিয়ে হামলা চালায় গ্রামবাসীরা। এমনকী ওসি ও এসআইকে হাঁসুয়ার কোপ মারা হয়। আহত হন এক সিভিক ভলান্টিয়ারও।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে গ্রামে পৌঁছয় বিশাল বাহিনী। তারাই আহত পুলিশ আধিকারিকদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সঙ্গে শুরু হয় তল্লাশি। তাতে এখনও পর্যন্ত ৫ জন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন